বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ’ সংবাদটি গুজব  » «   আবারও সমুদ্রে ভাসতে চলেছে টাইটানিক  » «   সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   নির্বাচনের আগে ওয়াজ মাহফিল নয়: ইসি  » «   আসন বন্টনের বিষয়ে সমঝোতা হয়ে গেছে: ওবায়দুল কাদের  » «   আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)  » «   ড. কামালের কাছে ক্ষমা চাইলেন ফখরুল  » «   জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক  » «   কাবুলে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত ৪৩  » «   তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «  

ফেসবুকের মাধ্যমে মোটরসাইকেল চোর ধরল পুলিশ



নিউজ ডেস্ক::ফেসবুকের মাধ্যমে দুই মোটরসাইকেল চোরকে ধরল আশুলিয়া থানার এসআই মনিরুজ্জামান। একটি মোটরসাইকেল চুরির ঘটনায় সিসি ক্যামেরায় ধারণ করা দৃশ্যগুলো চেক করলে চুরির দৃশ্য ধরা পড়ে। সেই চুরির দৃশ্য ফেসবুকে দিয়ে চোরের সন্ধান চান এসআই মনিরুজ্জামান।

এসআই মনিরুজ্জামান জানান, আশুলিয়া নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ঈদের দিন ইয়াসিন নামের এক ব্যবসায়ীর একটি পালসার মোটরসাইকেল তালা ভেঙে চুরি করে নেয় একটি চক্র।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি জিডি করেন ইয়াসিন। জিডির তদন্তের ভার দেয়া হয় অফিসার মনিরুজ্জামানের ওপর। মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে মার্কেটের ২০ জুন রাতে নরসিংহপুর বাসস্ট্যান্ডে জামাল নামের একজনকে ফেসবুকে দেয়া ছবির সঙ্গে মিল দেখে অটোর লাইনম্যান আনোয়ার হোসেন জামালকে আটকিয়ে পুলিশকে খবর দেন।

এ সময় আশুলিয়া থানার এসআই মনিরুজ্জামান জামালকে আটক করেন। জামালের দেয়া তথ্যানুযায়ী বুধবার সকালে ময়মনসিংহের ভালুকা থেকে খোকন নামের একজনকে চুরি যাওয়া পালসার মোটরসাইকেলসহ আটক করা হয়

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: