শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ফেসবুকের মাধ্যমে মোটরসাইকেল চোর ধরল পুলিশ



নিউজ ডেস্ক::ফেসবুকের মাধ্যমে দুই মোটরসাইকেল চোরকে ধরল আশুলিয়া থানার এসআই মনিরুজ্জামান। একটি মোটরসাইকেল চুরির ঘটনায় সিসি ক্যামেরায় ধারণ করা দৃশ্যগুলো চেক করলে চুরির দৃশ্য ধরা পড়ে। সেই চুরির দৃশ্য ফেসবুকে দিয়ে চোরের সন্ধান চান এসআই মনিরুজ্জামান।

এসআই মনিরুজ্জামান জানান, আশুলিয়া নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ঈদের দিন ইয়াসিন নামের এক ব্যবসায়ীর একটি পালসার মোটরসাইকেল তালা ভেঙে চুরি করে নেয় একটি চক্র।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি জিডি করেন ইয়াসিন। জিডির তদন্তের ভার দেয়া হয় অফিসার মনিরুজ্জামানের ওপর। মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে মার্কেটের ২০ জুন রাতে নরসিংহপুর বাসস্ট্যান্ডে জামাল নামের একজনকে ফেসবুকে দেয়া ছবির সঙ্গে মিল দেখে অটোর লাইনম্যান আনোয়ার হোসেন জামালকে আটকিয়ে পুলিশকে খবর দেন।

এ সময় আশুলিয়া থানার এসআই মনিরুজ্জামান জামালকে আটক করেন। জামালের দেয়া তথ্যানুযায়ী বুধবার সকালে ময়মনসিংহের ভালুকা থেকে খোকন নামের একজনকে চুরি যাওয়া পালসার মোটরসাইকেলসহ আটক করা হয়

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: