বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৪০ কিমি হেঁটে স্কুলে যেতেন মন্ত্রী মোস্তাফা জব্বার!  » «   পশ্চিমবঙ্গে আবারও সরকার গঠনের পথে মমতা  » «   ভোট গণনা শুরু, বড় ব্যবধানে এগিয়ে বিজেপি  » «   খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «  

ফের হজ ফ্লাইট বাতিল



নিউজ ডেস্ক::যাত্রী সংকটের কারণে বাংলাদেশ বিমানের একটি হজ ফ্লাইট বাতিল করা হয়েছে। বাতিল হজ ফ্লাইটি শনিবার (১৯ আগস্ট) সকাল ১০টা ৩০ মিনিটের বিজি- ৯০৭৭। ফ্লাইটটির নতুন সূচি নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ আগস্ট বিকাল সাড়ে ৫টায়। বিমানের মুখপাত্র ও জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হজযাত্রী সংকটের কারণে বিমানের এই নিয়মিত ফ্লাইটটি স্থগিত করা হয়েছে। তবে সকাল সাড়ে ১০টা পর্যন্ত বিমানের ৩টি ও সৌদি এয়ারলাইন্সের ১টিসহ মোট ৪টি ফ্লাইট হজযাত্রীদের নিয়ে ঢাকা ছেড়েছে।

জানা যায়, বিমান ও সৌদি এয়ারলাইন্সের মোট ১২টি হজ ফ্লাইট রয়েছে। এর মধ্যে সৌদি এরাবিয়ান এয়ারলাইন্সের ফ্লাইট সংখ্যা চারটি। এ পর্যন্ত হজ যাত্রী সংকটের কারণে বিমান ও সৌদি এয়ারলাইন্সের ২৭টি হজ ফ্লাইট বাতিল হয়েছে।

প্রসঙ্গত, এ বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট হজযাত্রীর সংখ্যা ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন। হজযাত্রীদের সৌদি আরবে যাত্রার প্রথম ফ্লাইট পৌঁছে ২৪ জুলাই। শেষ ফ্লাইট ২৮ আগস্ট। ফিরতি ফ্লাইট শুরু হবে ৬ সেপ্টেম্বর ও শেষ ফিরতি ফ্লাইট ৫ অক্টোবর। এ বছর চাঁদ দেখা সাপেক্ষে হজ অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: