শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

ফের হজ ফ্লাইট বাতিল



নিউজ ডেস্ক::যাত্রী সংকটের কারণে বাংলাদেশ বিমানের একটি হজ ফ্লাইট বাতিল করা হয়েছে। বাতিল হজ ফ্লাইটি শনিবার (১৯ আগস্ট) সকাল ১০টা ৩০ মিনিটের বিজি- ৯০৭৭। ফ্লাইটটির নতুন সূচি নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ আগস্ট বিকাল সাড়ে ৫টায়। বিমানের মুখপাত্র ও জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হজযাত্রী সংকটের কারণে বিমানের এই নিয়মিত ফ্লাইটটি স্থগিত করা হয়েছে। তবে সকাল সাড়ে ১০টা পর্যন্ত বিমানের ৩টি ও সৌদি এয়ারলাইন্সের ১টিসহ মোট ৪টি ফ্লাইট হজযাত্রীদের নিয়ে ঢাকা ছেড়েছে।

জানা যায়, বিমান ও সৌদি এয়ারলাইন্সের মোট ১২টি হজ ফ্লাইট রয়েছে। এর মধ্যে সৌদি এরাবিয়ান এয়ারলাইন্সের ফ্লাইট সংখ্যা চারটি। এ পর্যন্ত হজ যাত্রী সংকটের কারণে বিমান ও সৌদি এয়ারলাইন্সের ২৭টি হজ ফ্লাইট বাতিল হয়েছে।

প্রসঙ্গত, এ বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট হজযাত্রীর সংখ্যা ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন। হজযাত্রীদের সৌদি আরবে যাত্রার প্রথম ফ্লাইট পৌঁছে ২৪ জুলাই। শেষ ফ্লাইট ২৮ আগস্ট। ফিরতি ফ্লাইট শুরু হবে ৬ সেপ্টেম্বর ও শেষ ফিরতি ফ্লাইট ৫ অক্টোবর। এ বছর চাঁদ দেখা সাপেক্ষে হজ অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: