বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা  » «   প্রেমিকের কথায় স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীর কাছে প্রতারিত হলো নারী!  » «   নারায়ণগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত  » «   হেডফোন ব্যবহারে যেসব সমস্যা হতে পারে  » «   ৩ মাসেও মিলেনি কোনো তথ্যধর্ষণের পর সদ্য ভূমিষ্ট নবজাতক ও মাকে খুন  » «   ৩০০০ স্কুল পাচ্ছে সাড়ে ১০ হাজার কোটি টাকা  » «   ‘অভিনয় আমার ইবাদত’  » «   পরকীয়া, স্বামীকে হত্যা, এবার হবে ফাঁসি  » «   ‘সংবিধান তো কোরআন না, যে পরিবর্তন করা যাবে না’  » «   শাকিবের সেই ‘স্যাক্রিফাইস’ ইস্যুতে শাবনূর-মাহি যা বললেন  » «   কাউন্সিলরদের নাম ঘোষণা করবে না আ’লীগ  » «   বিএনপি নেতা আমীর খসরুর বাসায় মার্কিন রাষ্ট্রদূত  » «   শাহজালাল বিমানবন্দরে ৩১৮ কার্টন সিগারেট জব্দ  » «   ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন স্থগিত  » «   ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ  » «  

ফের ভোট চাইলেন প্রধানমন্ত্রী



নিউজ ডেস্ক::উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের আওয়ামী লীগকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বার) রাজশাহীর পবা উপজেলার চিনিকল মাঠে আয়োজিত জনসভায় এ আহ্বান জানান প্রধানমন্ত্রী।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দুর্নীতি আর বিদেশে টাকা পাচার করে। ২০১৪-এর নির্বাচনে আমরা জয়লাভ করেছি বলেই উন্নয়নের ধারা অব্যাহত আছে।

প্রধানমন্ত্রী আরও বলেন, ২০১০ সালে জেএমবি-বাংলাভাই এসে আবদুল কাউয়ুম বাদশাকে মেরে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে। আওয়ামী লীগের ইয়াসির আলী, খেজুর আলী, রব্বানী বকুলকে হত্যা করে। দুজন সংসদ সদস্য, এ এস এম কিবরিয়া এবং আহসান উল্লাহ মাস্টারকে হত্যা করে। বিএনপি জামায়াত জোট যে জঙ্গিবাদ আর সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল, সেখানে তাদের হাতে বিএনপি-জামায়াত আরো হত্যাকাণ্ড চালিয়েছে।

শেখ হাসিনা বলেন, আজকে আমি আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি। খালি হাতে আসিনি। কিছুক্ষণ আগে আপনারা জানেন, অনেকগুলো প্রকল্প উদ্বোধন করেছি, অনেকগুলো ভিত্তিপ্রস্তর স্থাপন করেছি।

উল্লেখ্য, গত ২৩ জুন রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এক কর্মীসভায় আওয়ামী লীগকে ভোট দেয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: