রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «  

ফের ভেন্যু পরিবর্তননয়াপল্টনে চলছে বিএনপির অবস্থান কর্মসূচির



নিউজ ডেস্ক::বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলটির অবস্থান কর্মসূচির ভেন্যু ফের পরিবর্তন হয়েছে।

রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশনে অবস্থান কর্মসূচি হওয়ার কথা থাকলেও তা এখন নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে চলছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা সকাল ১১টা থেকে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান করবে।

এর আগে প্রথমে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচির কথা জানানো হলেও পরে তা পরিবর্তন করে রমনার ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন প্রাঙ্গণে হওয়ার কথা জানায় দলটি। কিন্তু সেখানেও পুলিশের অনুমতি না পাওয়ায় নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান করার ঘোষণা দেয় বিএনপি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: