শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমতে শুরু করেছে চালের দাম  » «   কনডমের বিজ্ঞাপনে সানি লিওন, চটেছেন ভারতীয়রা  » «   সাতক্ষীরায় ১৩ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ  » «   পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল  » «   ‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’  » «   রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!  » «   কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত  » «   নাটোর থেকে তিন’শ মণ পাট বোঝাই ট্রাক উধাও  » «   সাপাহারে কারিতাসের ভেলিডেশন এট ওয়ার্ড লেভেল অনুষ্ঠিত  » «   ঢামেক হাসপাতাল‘সরকারী কাজ এমনই হয়!’  » «   সাপাহারে বিদ্যুৎস্পৃৃষ্টে রাজমিস্ত্রী নিহত!  » «   যে নয়টি কারণে প্রতিদিন খেতে পারেন দই  » «   লড়াই করতে চান রোহিঙ্গারা  » «   সীতাকুণ্ডে মাইক্রোবাস চাপায় নিহত ১  » «   অবৈধ সম্পর্ক থেকে মুক্তি পেতে ভাবীকে গলা কেটে হত্যা  » «  

ফের বিয়ে করতে যাচ্ছেন নওশীন!



বিনোদন ডেস্ক::আবারও বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী নওশীন নাহরিন মৌ। তবে এই বিয়ে বাস্তবে হচ্ছে না। ‘কমেডি ৪২০’ ধারাবাহিক নাটকের একটি পর্বে নওশীনের বিয়ে দেখানো হবে। ফরিদুল হাসান পরিচালিত নাটকটিতে নওশীনের চরিত্রের নাম এলিনা।

গত বুধবার (১২ জুলাই) দুপুরে নাটকটির শুটিং চলাকালীন নওশীন নিজের ফেসবুক আইডিতে বিয়ের সাজের একটি সেলফি প্রকাশ করেছেন এবং ক্যাপশনে লিখেছেন ‘আজ এলিনার বিয়ে’।

নওশীন, এখন অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। একক নাটকের থেকে ধারাবাহিক নাটকের শুটিং অনেক বেশি করছেন বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: