সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

ফের বাবা হচ্ছেন ৬২ বছর বয়সী ‘মিস্টার বিন’



বিনোদন ডেস্ক::ব্রিটিশ কমেডিয়ান অভিনেতা মি. বিন নতুন করে বাবা হতে যাচ্ছেন। ব্রিটিশ এই তারকা অভিনেতা ‘মিস্টার বিন’ ৬২ বছর বয়সে বাবা হতে চলেছেন।

মিস্টার বিন নামে পরিচিত হলেও, তার প্রকৃত নাম রোয়ান অ্যাটকিনসন।

মিস্টার বিনের প্রেমিকা ২৯ বছর বয়সী অভিনেত্রী লুইস ফোর্ড তাকে সন্তানের বাবা ডাক শোনাতে যাচ্ছেন। সবকিছু ঠিক ঠাক থাকলে কয়েক সপ্তাহের মধ্যেই সন্তানের মুখ দেখতে পাবেন মিস্টার বিন ও লুইস ফোর্ড যুগল।

মিস্টার বিনের প্রথম স্ত্রী বিবিসির মেকআপ আর্টিস্ট সুনেত্রা শাস্ত্রীর (৫৫) সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৪ সালে। তাদের বেন (২৩) ও লিলি (২১) নামে দুটি সন্তান রয়েছে। কয়েক বছর আগে মেয়ে লিলি বাবার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন।

রবিবার (১২ নভেম্বর) গর্ভবতী লুইস ফোর্ডের ছবি প্রথম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এরপর এই জনপ্রিয় কমেডিয়ান অভিনেতার বাবা হওয়ার খবর সামনে চলে আসে।

‘দ্য কোয়ার্টারমেইনস টার্মস’ নাটকে অভিনয়ের সময় মিস্টার বিন ও লুইস ফোর্ডের প্রথম পরিচয়। বিচ্ছেদের পরে মি. বিন পুরোপুরি লুইস ফোর্ডের প্রেমে পড়েন। তারপর থেকেই দু’জনে উত্তর লন্ডনে ৪৬ লাখ পাউন্ড ব্যয়ে নির্মিত কটেজে একসঙ্গে থাকছেন।

এখন পর্যন্ত বিয়ে না হলেও তাদের ভালোবাসায় এতটুকু কমতি নেই। সূত্র: ডেইলি মেইল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: