শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনের আগে বিএনপির তিন শর্ত!  » «   রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী আহত  » «   ৬ বছর ধরে শিক্ষক শূন্য ৯টি বিভাগ, জনবল সংকটে বন্ধ হওযার পথে কলেজ  » «   মাদকবিরোধী অভিযানপুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   প্রধানমন্ত্রীকে সংবর্ধনাশনিবার বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক  » «   কারাগারে গরমে অসুস্থ ১১ কয়েদি, একজনের অবস্থা আশঙ্কাজনক  » «   আলোচিত সেই পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস গ্রেফতার  » «   রাজনগরে প্রচণ্ড গরমে ব্যবসায়ীর মৃত্যু  » «   বাংলাদেশ ব্যাংকের স্বর্ণের ভল্টে ঢোকেন যারা  » «   সাংবাদিকদের ওবায়দুল কাদের‘বিএনপির রাজনীতিতে ভাটা চলছে, জোয়ার কবে ফিরবে তা কেউ জানে না’  » «   টাইগাদের দারুন জয়  » «   যে কারণে তাপমাত্র বেড়েছে, দু-একদিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা  » «   যেসব কারণে ফল খারাপ  » «   মেয়ের সাথে প্রথমবার অমিতাভ বচ্চন  » «   সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «  

ফের বাবা হচ্ছেন ৬২ বছর বয়সী ‘মিস্টার বিন’



বিনোদন ডেস্ক::ব্রিটিশ কমেডিয়ান অভিনেতা মি. বিন নতুন করে বাবা হতে যাচ্ছেন। ব্রিটিশ এই তারকা অভিনেতা ‘মিস্টার বিন’ ৬২ বছর বয়সে বাবা হতে চলেছেন।

মিস্টার বিন নামে পরিচিত হলেও, তার প্রকৃত নাম রোয়ান অ্যাটকিনসন।

মিস্টার বিনের প্রেমিকা ২৯ বছর বয়সী অভিনেত্রী লুইস ফোর্ড তাকে সন্তানের বাবা ডাক শোনাতে যাচ্ছেন। সবকিছু ঠিক ঠাক থাকলে কয়েক সপ্তাহের মধ্যেই সন্তানের মুখ দেখতে পাবেন মিস্টার বিন ও লুইস ফোর্ড যুগল।

মিস্টার বিনের প্রথম স্ত্রী বিবিসির মেকআপ আর্টিস্ট সুনেত্রা শাস্ত্রীর (৫৫) সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৪ সালে। তাদের বেন (২৩) ও লিলি (২১) নামে দুটি সন্তান রয়েছে। কয়েক বছর আগে মেয়ে লিলি বাবার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন।

রবিবার (১২ নভেম্বর) গর্ভবতী লুইস ফোর্ডের ছবি প্রথম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এরপর এই জনপ্রিয় কমেডিয়ান অভিনেতার বাবা হওয়ার খবর সামনে চলে আসে।

‘দ্য কোয়ার্টারমেইনস টার্মস’ নাটকে অভিনয়ের সময় মিস্টার বিন ও লুইস ফোর্ডের প্রথম পরিচয়। বিচ্ছেদের পরে মি. বিন পুরোপুরি লুইস ফোর্ডের প্রেমে পড়েন। তারপর থেকেই দু’জনে উত্তর লন্ডনে ৪৬ লাখ পাউন্ড ব্যয়ে নির্মিত কটেজে একসঙ্গে থাকছেন।

এখন পর্যন্ত বিয়ে না হলেও তাদের ভালোবাসায় এতটুকু কমতি নেই। সূত্র: ডেইলি মেইল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: