শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

ফের বাবা হচ্ছেন ৬২ বছর বয়সী ‘মিস্টার বিন’



বিনোদন ডেস্ক::ব্রিটিশ কমেডিয়ান অভিনেতা মি. বিন নতুন করে বাবা হতে যাচ্ছেন। ব্রিটিশ এই তারকা অভিনেতা ‘মিস্টার বিন’ ৬২ বছর বয়সে বাবা হতে চলেছেন।

মিস্টার বিন নামে পরিচিত হলেও, তার প্রকৃত নাম রোয়ান অ্যাটকিনসন।

মিস্টার বিনের প্রেমিকা ২৯ বছর বয়সী অভিনেত্রী লুইস ফোর্ড তাকে সন্তানের বাবা ডাক শোনাতে যাচ্ছেন। সবকিছু ঠিক ঠাক থাকলে কয়েক সপ্তাহের মধ্যেই সন্তানের মুখ দেখতে পাবেন মিস্টার বিন ও লুইস ফোর্ড যুগল।

মিস্টার বিনের প্রথম স্ত্রী বিবিসির মেকআপ আর্টিস্ট সুনেত্রা শাস্ত্রীর (৫৫) সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৪ সালে। তাদের বেন (২৩) ও লিলি (২১) নামে দুটি সন্তান রয়েছে। কয়েক বছর আগে মেয়ে লিলি বাবার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন।

রবিবার (১২ নভেম্বর) গর্ভবতী লুইস ফোর্ডের ছবি প্রথম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এরপর এই জনপ্রিয় কমেডিয়ান অভিনেতার বাবা হওয়ার খবর সামনে চলে আসে।

‘দ্য কোয়ার্টারমেইনস টার্মস’ নাটকে অভিনয়ের সময় মিস্টার বিন ও লুইস ফোর্ডের প্রথম পরিচয়। বিচ্ছেদের পরে মি. বিন পুরোপুরি লুইস ফোর্ডের প্রেমে পড়েন। তারপর থেকেই দু’জনে উত্তর লন্ডনে ৪৬ লাখ পাউন্ড ব্যয়ে নির্মিত কটেজে একসঙ্গে থাকছেন।

এখন পর্যন্ত বিয়ে না হলেও তাদের ভালোবাসায় এতটুকু কমতি নেই। সূত্র: ডেইলি মেইল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: