মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

ফের বাবা হচ্ছেন ৬২ বছর বয়সী ‘মিস্টার বিন’



বিনোদন ডেস্ক::ব্রিটিশ কমেডিয়ান অভিনেতা মি. বিন নতুন করে বাবা হতে যাচ্ছেন। ব্রিটিশ এই তারকা অভিনেতা ‘মিস্টার বিন’ ৬২ বছর বয়সে বাবা হতে চলেছেন।

মিস্টার বিন নামে পরিচিত হলেও, তার প্রকৃত নাম রোয়ান অ্যাটকিনসন।

মিস্টার বিনের প্রেমিকা ২৯ বছর বয়সী অভিনেত্রী লুইস ফোর্ড তাকে সন্তানের বাবা ডাক শোনাতে যাচ্ছেন। সবকিছু ঠিক ঠাক থাকলে কয়েক সপ্তাহের মধ্যেই সন্তানের মুখ দেখতে পাবেন মিস্টার বিন ও লুইস ফোর্ড যুগল।

মিস্টার বিনের প্রথম স্ত্রী বিবিসির মেকআপ আর্টিস্ট সুনেত্রা শাস্ত্রীর (৫৫) সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৪ সালে। তাদের বেন (২৩) ও লিলি (২১) নামে দুটি সন্তান রয়েছে। কয়েক বছর আগে মেয়ে লিলি বাবার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন।

রবিবার (১২ নভেম্বর) গর্ভবতী লুইস ফোর্ডের ছবি প্রথম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এরপর এই জনপ্রিয় কমেডিয়ান অভিনেতার বাবা হওয়ার খবর সামনে চলে আসে।

‘দ্য কোয়ার্টারমেইনস টার্মস’ নাটকে অভিনয়ের সময় মিস্টার বিন ও লুইস ফোর্ডের প্রথম পরিচয়। বিচ্ছেদের পরে মি. বিন পুরোপুরি লুইস ফোর্ডের প্রেমে পড়েন। তারপর থেকেই দু’জনে উত্তর লন্ডনে ৪৬ লাখ পাউন্ড ব্যয়ে নির্মিত কটেজে একসঙ্গে থাকছেন।

এখন পর্যন্ত বিয়ে না হলেও তাদের ভালোবাসায় এতটুকু কমতি নেই। সূত্র: ডেইলি মেইল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: