শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

ফের বাবা হচ্ছেন ৬২ বছর বয়সী ‘মিস্টার বিন’



বিনোদন ডেস্ক::ব্রিটিশ কমেডিয়ান অভিনেতা মি. বিন নতুন করে বাবা হতে যাচ্ছেন। ব্রিটিশ এই তারকা অভিনেতা ‘মিস্টার বিন’ ৬২ বছর বয়সে বাবা হতে চলেছেন।

মিস্টার বিন নামে পরিচিত হলেও, তার প্রকৃত নাম রোয়ান অ্যাটকিনসন।

মিস্টার বিনের প্রেমিকা ২৯ বছর বয়সী অভিনেত্রী লুইস ফোর্ড তাকে সন্তানের বাবা ডাক শোনাতে যাচ্ছেন। সবকিছু ঠিক ঠাক থাকলে কয়েক সপ্তাহের মধ্যেই সন্তানের মুখ দেখতে পাবেন মিস্টার বিন ও লুইস ফোর্ড যুগল।

মিস্টার বিনের প্রথম স্ত্রী বিবিসির মেকআপ আর্টিস্ট সুনেত্রা শাস্ত্রীর (৫৫) সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৪ সালে। তাদের বেন (২৩) ও লিলি (২১) নামে দুটি সন্তান রয়েছে। কয়েক বছর আগে মেয়ে লিলি বাবার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন।

রবিবার (১২ নভেম্বর) গর্ভবতী লুইস ফোর্ডের ছবি প্রথম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এরপর এই জনপ্রিয় কমেডিয়ান অভিনেতার বাবা হওয়ার খবর সামনে চলে আসে।

‘দ্য কোয়ার্টারমেইনস টার্মস’ নাটকে অভিনয়ের সময় মিস্টার বিন ও লুইস ফোর্ডের প্রথম পরিচয়। বিচ্ছেদের পরে মি. বিন পুরোপুরি লুইস ফোর্ডের প্রেমে পড়েন। তারপর থেকেই দু’জনে উত্তর লন্ডনে ৪৬ লাখ পাউন্ড ব্যয়ে নির্মিত কটেজে একসঙ্গে থাকছেন।

এখন পর্যন্ত বিয়ে না হলেও তাদের ভালোবাসায় এতটুকু কমতি নেই। সূত্র: ডেইলি মেইল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: