সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

ফেন্সিডিল সহ মাদ্রাসা শিক্ষক গ্রেফতার



রাসেল ইসলাম,দিনাজপুর থেকে:দিনাজপুরের বোচাগঞ্জে ২৫ বোতল ফেন্সিডিল সহ ওয়াজিউল্লাহ (৩১) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জানুয়ারি) রাত ৮টার দিকে বোচাগঞ্জ থানার এস আই রেজাউল আলম সঙ্গীয় ফোর্সসহ সেতাবগঞ্জ পৌরসভার ৮নং-ওয়ার্ডের টি.এন.টি রোডে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত শিক্ষক মোঃ ওয়াজিউল্লাহ উপজেলার ভান্ডা খন্ড গ্রামের মোঃ নুর ইসলামের ছেলে ও বনহারা হামিদিয়া দাখিল মাদ্রাসার বি এস সি শিক্ষক হিসেবে কর্মরত। এ ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে যাহার নং-২, তাং-১০-০১-২০১৮।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: