বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬



নিউজ ডেস্ক:: ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় গরুবাহী ট্রাকের সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষে দুই শিশুসহ ৬ জন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। আহতদের ফেনী সদর হাসপতাল এবং চট্টগ্রামের মীরসরাই বারৈয়ার হাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।রোববার রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জে সুলতানা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহতদের মধ্যে দুইজন শিশু আর তিনজন নারী। তারা সবাই পরস্পরের আত্মীয়।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাড়ির এসআই মো. মাহবুব আলম বলেন, বিদেশ থেকে আসা এক আত্মীয়কে আনতে ফেনী থেকে ওই মাইক্রোবাসে করে তারা চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে যাচ্ছিল। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। ওই দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে নেয়ার পর সকাল ৬টার দিকে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে বলে জানান তিনি। দুর্ঘটনাকবলিত ওই ট্রাকে ১৭টি গরু ছিল।

ফেনী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. কবির হোসেন বলেন, মাইক্রোবাসটি সুলতানা ফিলিং স্টেশন পার হওয়ার সময় কোরবানীর গরুবাহী ওই ট্রাক পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে দুটি বাহনই দুমড়ে-মুচড়ে যায়। ঘটনার পরপরই স্থানীয়রা আহত ট্রাক চালক, তার সহকারী এবং গরুর মালিককে উদ্ধার করে বারৈয়ারহাটের একটি হাসপাতালে ভর্তি করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে এবং মাইক্রোবাস থেকে ছয় জনের লাশ উদ্ধার করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: