রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

ফেঞ্চুগঞ্জে এমপির কেন্দ্রে নৌকা ২৭, বিএনপি ১০৩৩



নিউজ ডেস্ক:: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম। আর আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীর অবস্থান চতুর্থ।

এ উপজেলায় স্থানীয় সংসদ সদস্য মাহমুদুস সামাদ চৌধুরী কয়েসের কেন্দ্র দরগাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৌকা পেয়েছে ২৭ ভোট আর বিএনপির বহিষ্কৃত নেতা স্বতন্ত্র প্রার্থী দোয়াত-কলম মার্কা নিয়ে ওহিদুজ্জামান ছুফি পেয়েছেন ১০৩৩ ভোট। যা নৌকার প্রায় ৩৮ গুণ। স্থানীয় এমপির কেন্দ্রে নৌকার এমন ভরাডুবি এখন উপজেলা জুড়ে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

তবে স্থানীয় সূত্র জানিয়েছে স্বতন্ত্র প্রার্থী ওহিদুজ্জামান ছুফি এমপি কয়েসের সম্পর্কে ভাগিনা। আর বিজয়ী প্রার্থী নুরুল ইসলাম এলাকায় প্রকাশ্য এমপি বিরোধী হিসেবে পরিচিত। তাই সেখানে নুরুল ইসলামকে আটকাতে এমপি কয়েস আওয়ামী লীগের প্রার্থী শাহ্ মুজিবুর রহমান জকনের পরিবর্তে আত্মীয় ওহিদুজ্জামান ছুফিকে প্রাধান্য দিয়েছেন। তার ঘনিষ্ঠ কিছু লোকজন নৌকার পরিবর্তে দোয়াত-কলমে ভোট চাওয়ারও অভিযোগ ছিল।

ফলে এই কেন্দ্রে নৌকার প্রার্থীর সাথে বিএনপির বহিষ্কৃত নেতার ভোটের এত ব্যবধান হয়েছে বলে মনে করছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।এছাড়া এমপি কয়েসের পাশের কেন্দ্রেও নৌকা ও দোয়াত-কলমের ভোটর বড় ব্যবধান দেখা গেছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: