শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

ফুটপাতেই কেনাকাটা সারলেন সারা আলি খান!



বিনোদন ডেস্ক:: ফুটপাতে সুন্দর সুন্দর জুয়েলারি, জামাকাপড় দেখলে কার না কেনাকাটা করতে ভালো লাগে। শপিং মল কিংবা বড় দোকানে যতই কেনাকাটা করা হোক না কেন, ফুটপাতে সস্তায় কেনাকাটার মজাই যেন আলাদা। আর এই ফুটপাতে কেনাকাটার মজায় শুধু সাধারণ মানুষ কেন, সেলিব্রেটিরাও কখনও কখনও বুঁদ হয়ে যান। যেমনটা হল সাইফ-অমৃতা কন্যা সারা আলি খানের ক্ষেত্রে।

প্রথম ছবি ‘কেদারনাথ’-এর শ্যুটিং এখনও আটকে থাকায় সারা ব্যস্ত রয়েছেন রোহিত শেট্টির ‘সিম্বা’র শ্যুটিংয়ে। ‘সিম্বা’তে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে সারাকে। তাই আপাতত ‘সিম্বা’র শ্যুটিংয়ে ব্যস্ত সাইফ-অমৃতা কন্যা সারা রয়েছেন হায়দ্রাবাদে।

রামুজি ফিল্ম সিটিতে চলছে সিম্বা ছবির শ্যুটিং। তবে সেই শ্যুটিংয়ে ফাঁকে হায়দ্রবাদের ফুটপাত থেকে কেনাকাটা করতে দেখা গেল সারাকে, সঙ্গে ছিলেন মা অমৃতা সিংও।

হায়দরাবাদ, মুম্বাইয়ের ছবিটা খানিকটা আলাদা। মুম্বইতে সারা যেমন বাড়ি কিংবা গাড়ির বাইরে পা রাখলেই পাপারাজ্জি তাঁকে ঘিরে ধরে। হায়দরাবাদে অবশ্য তেমনটা হল না। সেখানে অনেকটা স্বস্তিতেই কেনাকাটা করতে দেখা যায় সারাকে। চারমিনার সংলগ্ন জনপ্রিয় লার বাজারে বেশ খোশমেজাজে কেনাকাটা করতে দেখা যায় মা-মেয়েকে। সম্ভবত, জুয়েলারি কিনছিলেন তারা। পায়ে হেঁটেই ঘুরে বেড়ান লাল বাজার এলাকায়। এসবের মাঝে কোনও এক ব্যক্তির ক্যমেরার ক্লিকে ধরা পড়েন সারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: