সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

ফিফা বর্ষসেরা নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ



স্পোর্টস ডেস্ক:: ফিফা বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন লিওনেল মেসি। ভ্যান ডাইক এবং ক্রিশ্চিয়ানো রোনালদোকে পেছনে ফেলে এই পুরষ্কারটি জিতেছিলেন বার্সালোনা সুপারস্টার। আগের মত এই পুরস্কার নিয়ে শুরুতে কোন বিতর্ক ছিল না। কিন্তু এবার ফিফা বর্ষসেরা নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ আনলেন নিকারাগুয়ে ফুটবল দলের অধিনায়ক

দেশটির জাতীয় ফুটবল দলের অধিনায়ক হুয়ান বারেরা একটি ইন্টারভিউতে নিজের ভোট নিয়ে কথা বলেছেন। তিনি নাকি ভোটই দেননি এই নির্বাচনে। অথচ ফলাফলে দেখা যাচ্ছে তিনি মেসিকে প্রথম ভোট দিয়েছেন। আর তারপরই শুরু হয়েছে এই পুরষ্কারের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন। প্রশ্ন ছোড়া হচ্ছে তাহলে কি ফিফা ভোট কারচুপি করে মেসিকে বিজয়ী করেছে?

একটি সাক্ষাৎকারে বারেরা বলেন, আমি মেসিকে ভোট দেইনি। আমি ভোটই দেইনি। কিন্তু আমি লিষ্টে আমার নাম দেখে অবাক হযেছি। লিষ্টে দেখাচ্ছে আমি মেসিকে ভোট দিয়েছি। কিন্তু আমি এই বছর ভোটই দেইনি। তিনি বলেন, ফিফা আমাকে ইমেইলে একটি লিংক দিয়েছিল ভোটের জন্য। কিন্তু আমি ভোট দেইনি।

উল্লেখ্য যে ফিফার প্রকাশিত তালিকায় দেখা গেছে তিনি প্রথম ভোট দিয়েছেন মেসিকে, দ্বিতীয়টি সাদিও মানেকে এবং তৃতীয়টি রোনালদোকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: