মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

ফিনল্যান্ডে প্রচণ্ড শীতে নাজেহাল অমিতাভের শামিতাভ টিম!



sangbad21-shamitabhবিনোদন ডেস্ক:: গতানুগতিক সিনেমার বাইরে এসে কিছু একটা করার প্রবল ইচ্ছা থেকেই পরিচালক আর বাল্কি শামিতাভ সিনেমা নির্মাণ করছেন। এখনও সিনেমার কাজ শেষ হয়নি। তবে সিনেমার ট্রেইলারে ইতোমধ্যেই বলিউড প্রেমীরা ভিন্নতার স্বাদ পেয়েছেন। তবে সম্প্রতি যে খবর বেড়িয়ে এলো তাতে অবাক না হয়ে কোন উপায় নেই।

খবর হলো, মাইনাস আট ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় ফিনল্যান্ডের ল্যাপল্যান্ডে এই সিনেমার একটি রোমান্টিক ট্র্যাকের শুটিং চলছিলো। কিন্তু এই হাড় কাঁপানো শীতে কি বাইরে শুটিং করা সম্ভব তাও আবার রোমান্টিক ট্র্যাকের দৃশ্যায়ন? আপনি জানলে অবাক হবেন এই সিনেমাটি বলিউডের প্রথম সিনেমা হতে যাচ্ছে যা ফিনল্যান্ডের একেবারে উত্তরের বৃহত্তম এলাকা যেখান সিনেমার শুটিং করতে পুরো টিমকে অনেক ঝামেলা পোহাতে হয়েছে।

পরিচালক বাল্কি জানান, সেখানে এতই ঠাণ্ডা ছিল যে আমরা প্রতিদিন শুটিংয়ের পর হোটেলে ফিরে আসতাম আবার পরদিন পুরো টিম মিলে সেখানে হাজির হতাম। এভাবেই শুটিংয়ের কাজ করতে হয়েছে পুরো শামিতাভ টিমকে। আর আমরা যেখানে এই গানটির শুটিং করেছি সে এলাকাকে ‘The Land of Santa Claus’ বলেও ডাকা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: