শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

ফিনল্যান্ডে প্রচণ্ড শীতে নাজেহাল অমিতাভের শামিতাভ টিম!



sangbad21-shamitabhবিনোদন ডেস্ক:: গতানুগতিক সিনেমার বাইরে এসে কিছু একটা করার প্রবল ইচ্ছা থেকেই পরিচালক আর বাল্কি শামিতাভ সিনেমা নির্মাণ করছেন। এখনও সিনেমার কাজ শেষ হয়নি। তবে সিনেমার ট্রেইলারে ইতোমধ্যেই বলিউড প্রেমীরা ভিন্নতার স্বাদ পেয়েছেন। তবে সম্প্রতি যে খবর বেড়িয়ে এলো তাতে অবাক না হয়ে কোন উপায় নেই।

খবর হলো, মাইনাস আট ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় ফিনল্যান্ডের ল্যাপল্যান্ডে এই সিনেমার একটি রোমান্টিক ট্র্যাকের শুটিং চলছিলো। কিন্তু এই হাড় কাঁপানো শীতে কি বাইরে শুটিং করা সম্ভব তাও আবার রোমান্টিক ট্র্যাকের দৃশ্যায়ন? আপনি জানলে অবাক হবেন এই সিনেমাটি বলিউডের প্রথম সিনেমা হতে যাচ্ছে যা ফিনল্যান্ডের একেবারে উত্তরের বৃহত্তম এলাকা যেখান সিনেমার শুটিং করতে পুরো টিমকে অনেক ঝামেলা পোহাতে হয়েছে।

পরিচালক বাল্কি জানান, সেখানে এতই ঠাণ্ডা ছিল যে আমরা প্রতিদিন শুটিংয়ের পর হোটেলে ফিরে আসতাম আবার পরদিন পুরো টিম মিলে সেখানে হাজির হতাম। এভাবেই শুটিংয়ের কাজ করতে হয়েছে পুরো শামিতাভ টিমকে। আর আমরা যেখানে এই গানটির শুটিং করেছি সে এলাকাকে ‘The Land of Santa Claus’ বলেও ডাকা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: