বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতীয় বিমানে ‘বোমা হুমকি’, লন্ডনে জরুরি অবতরণ  » «   যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «  

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমায় জন সিনা



বিনোদন ডেস্ক:: ডব্লিউডব্লিউই কিংবদন্তী ও অভিনেতা জন সিনা (৪২) হলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ এর সঙ্গে যুক্ত হয়েছেন। ছবিটির নবম কিস্তিতে দেখা যাবে তাকে।

বিষয়টি নিজেই টুইটারে নিশ্চিত করেছেন জন সিনা। টুইটারে তিনি লিখেছেন, প্রায় ২০ বছর ধরে দর্শক মাতিয়ে আসছে ফাস্ট ফ্র্যাঞ্চাইজি। ইতিহাসে বড় ধরনের কিছু সিনেমাটিক মুহূর্ত উপহার দিয়েছে। এই ফ্র্যাঞ্চাইজি ও পরিবারের সঙ্গে যোগ দেয়াটা আমার জন্য অনেক বড় সম্মানের।

বরাবরের মতো এবারও এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ভিন ডিজেলকে। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২২ মে।

সূত্র: দ্য সান

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: