শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

ফারুকির সাথে যুক্ত হলেন জাহিদ হাসান ও পরমব্রত



বিনোদন ডেস্ক::‘শনিবার বিকেল’ শিরোনামের নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী আর এতে অভিনয় করবেন ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি। এসব খবর পুরনো। কিছুদিন আগে তার এই ছবিতে অভিনেতা জাহিদ হাসান কাজ করছেন বলে জানিয়েছেন। এবার জানালেন নতুন আরো এক খবর। ‘শনিবার বিকেল’ কাজ করবে কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

ইতোমধ্যেই তিনি ছবিটিতে অভিনয় করার জন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন। শুধু তাই নয় ছবির জন্য গত মাসের ৩০ তারিখ থেকে পরমব্রত নিয়মিত মহড়ায় অংশ নিচ্ছেন বলে জানা গেছে।
বাংলাদেশ-ভারত-জার্মান যৌথপ্রযোজনায় ‘শনিবার বিকেল’ ছবিটি জাজ মাল্টিমিডিয়া আর কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়ালও প্রযোজনা করছে। নির্মাতা ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমাটিতে সিনেমাটোগ্রাফার হিসাবে থাকছেন আজিজ জাম্বাকিয়েভ।

প্রযোজনা সূত্রে জানা গেছে এরইমধ্যে ছবিটির প্রায় চল্লিশ ভাগ কাজ শেষ হয়েছে। আর বাকি অংশের কাজ জানুয়ারি মাসেই শেষ হবে। ছবিতে জাহিদ হাসান, পরমব্রত ছাড়াও আরো অভিনয় করছেন ইনুরাত ইমরোজ তিশা। থাকছে আরো পরিচিত অনেক মুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: