বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

ফারুকির সাথে যুক্ত হলেন জাহিদ হাসান ও পরমব্রত



বিনোদন ডেস্ক::‘শনিবার বিকেল’ শিরোনামের নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী আর এতে অভিনয় করবেন ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি। এসব খবর পুরনো। কিছুদিন আগে তার এই ছবিতে অভিনেতা জাহিদ হাসান কাজ করছেন বলে জানিয়েছেন। এবার জানালেন নতুন আরো এক খবর। ‘শনিবার বিকেল’ কাজ করবে কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

ইতোমধ্যেই তিনি ছবিটিতে অভিনয় করার জন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন। শুধু তাই নয় ছবির জন্য গত মাসের ৩০ তারিখ থেকে পরমব্রত নিয়মিত মহড়ায় অংশ নিচ্ছেন বলে জানা গেছে।
বাংলাদেশ-ভারত-জার্মান যৌথপ্রযোজনায় ‘শনিবার বিকেল’ ছবিটি জাজ মাল্টিমিডিয়া আর কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়ালও প্রযোজনা করছে। নির্মাতা ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমাটিতে সিনেমাটোগ্রাফার হিসাবে থাকছেন আজিজ জাম্বাকিয়েভ।

প্রযোজনা সূত্রে জানা গেছে এরইমধ্যে ছবিটির প্রায় চল্লিশ ভাগ কাজ শেষ হয়েছে। আর বাকি অংশের কাজ জানুয়ারি মাসেই শেষ হবে। ছবিতে জাহিদ হাসান, পরমব্রত ছাড়াও আরো অভিনয় করছেন ইনুরাত ইমরোজ তিশা। থাকছে আরো পরিচিত অনেক মুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: