রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «   কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার  » «   সরিষাবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   শ্রীপুরের বাড়িটিতে ৪টি বোমার বিস্ফোরণ  » «   প্রেমিকের খোঁজ নিতে গিয়ে প্রেমিকার করুণ পরিণতি!  » «   সমকামী বিয়ে ব্রিটিশ রাজ পরিবারে  » «   এবার বিমানেও ভিক্ষাবৃত্তি!  » «   প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ  » «   মিয়ানমারকে আল্টিমেটাম  » «  

ফারুকির সাথে যুক্ত হলেন জাহিদ হাসান ও পরমব্রত



বিনোদন ডেস্ক::‘শনিবার বিকেল’ শিরোনামের নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী আর এতে অভিনয় করবেন ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি। এসব খবর পুরনো। কিছুদিন আগে তার এই ছবিতে অভিনেতা জাহিদ হাসান কাজ করছেন বলে জানিয়েছেন। এবার জানালেন নতুন আরো এক খবর। ‘শনিবার বিকেল’ কাজ করবে কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

ইতোমধ্যেই তিনি ছবিটিতে অভিনয় করার জন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন। শুধু তাই নয় ছবির জন্য গত মাসের ৩০ তারিখ থেকে পরমব্রত নিয়মিত মহড়ায় অংশ নিচ্ছেন বলে জানা গেছে।
বাংলাদেশ-ভারত-জার্মান যৌথপ্রযোজনায় ‘শনিবার বিকেল’ ছবিটি জাজ মাল্টিমিডিয়া আর কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়ালও প্রযোজনা করছে। নির্মাতা ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমাটিতে সিনেমাটোগ্রাফার হিসাবে থাকছেন আজিজ জাম্বাকিয়েভ।

প্রযোজনা সূত্রে জানা গেছে এরইমধ্যে ছবিটির প্রায় চল্লিশ ভাগ কাজ শেষ হয়েছে। আর বাকি অংশের কাজ জানুয়ারি মাসেই শেষ হবে। ছবিতে জাহিদ হাসান, পরমব্রত ছাড়াও আরো অভিনয় করছেন ইনুরাত ইমরোজ তিশা। থাকছে আরো পরিচিত অনেক মুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: