বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

ফারুকির সাথে যুক্ত হলেন জাহিদ হাসান ও পরমব্রত



বিনোদন ডেস্ক::‘শনিবার বিকেল’ শিরোনামের নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী আর এতে অভিনয় করবেন ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি। এসব খবর পুরনো। কিছুদিন আগে তার এই ছবিতে অভিনেতা জাহিদ হাসান কাজ করছেন বলে জানিয়েছেন। এবার জানালেন নতুন আরো এক খবর। ‘শনিবার বিকেল’ কাজ করবে কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

ইতোমধ্যেই তিনি ছবিটিতে অভিনয় করার জন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন। শুধু তাই নয় ছবির জন্য গত মাসের ৩০ তারিখ থেকে পরমব্রত নিয়মিত মহড়ায় অংশ নিচ্ছেন বলে জানা গেছে।
বাংলাদেশ-ভারত-জার্মান যৌথপ্রযোজনায় ‘শনিবার বিকেল’ ছবিটি জাজ মাল্টিমিডিয়া আর কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়ালও প্রযোজনা করছে। নির্মাতা ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমাটিতে সিনেমাটোগ্রাফার হিসাবে থাকছেন আজিজ জাম্বাকিয়েভ।

প্রযোজনা সূত্রে জানা গেছে এরইমধ্যে ছবিটির প্রায় চল্লিশ ভাগ কাজ শেষ হয়েছে। আর বাকি অংশের কাজ জানুয়ারি মাসেই শেষ হবে। ছবিতে জাহিদ হাসান, পরমব্রত ছাড়াও আরো অভিনয় করছেন ইনুরাত ইমরোজ তিশা। থাকছে আরো পরিচিত অনেক মুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: