শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «   তাঁতশিল্প আধুনিকায়নে বিশেষ উদ্যোগ, বাড়ছে ঋণ  » «   আফগানিস্তানে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৫  » «   রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «  

ফরহাদ মজহারকে নিজ জিম্মায় মুক্তি



নিউজ ডেস্ক::কবি, লেখক ও কলামিস্ট ফরহাদ মজহারকে নিজ জিম্মায় মুক্তির নির্দেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম আহসান হাবীব এই নির্দেশ দেন।

এর আগে বিকেল তিনটা থেকে পাঁচটা ২০ মিনিট পর্যন্ত একই ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেন তিনি।

মঙ্গলবার সকাল নয়টার কিছু আগে ফরহাদ মজহারকে যশোর থেকে আদাবর থানায় আনা হয়।

সোমবার সকালে কবি, লেখক ও কলামিস্ট ফরহাদ মজহারকে খুঁজে না পাওয়ায় তাকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের সদস্যরা দাবি করেন।

পরিবার ও পুলিশের সূত্র থেকে জানা যায়, ফরহাদ মজহার বাসা থেকে বের হয়ে যাওয়ার পর ভোরে স্ত্রী ফরিদা আখতারের ফোনে কল দিয়ে ফরহাদ মজহার বলেন, ওরা আমাকে নিয়ে যাচ্ছে, আমাকে বাঁচাও, আমাকে ওরা মেরে ফেলবে। এর পর বেশ কয়েকবার কল করে ৩৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

পরে সোমবার রাত সাড়ে ১১টার দিকে যশোরের অভয়নগরে খুলনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে পুলিশের সহায়তায় র‌্যাব-৬ একটি দল ফরহাদ মজহারকে উদ্ধার করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: