রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

ফরহাদ মজহারকে নিজ জিম্মায় মুক্তি



নিউজ ডেস্ক::কবি, লেখক ও কলামিস্ট ফরহাদ মজহারকে নিজ জিম্মায় মুক্তির নির্দেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম আহসান হাবীব এই নির্দেশ দেন।

এর আগে বিকেল তিনটা থেকে পাঁচটা ২০ মিনিট পর্যন্ত একই ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেন তিনি।

মঙ্গলবার সকাল নয়টার কিছু আগে ফরহাদ মজহারকে যশোর থেকে আদাবর থানায় আনা হয়।

সোমবার সকালে কবি, লেখক ও কলামিস্ট ফরহাদ মজহারকে খুঁজে না পাওয়ায় তাকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের সদস্যরা দাবি করেন।

পরিবার ও পুলিশের সূত্র থেকে জানা যায়, ফরহাদ মজহার বাসা থেকে বের হয়ে যাওয়ার পর ভোরে স্ত্রী ফরিদা আখতারের ফোনে কল দিয়ে ফরহাদ মজহার বলেন, ওরা আমাকে নিয়ে যাচ্ছে, আমাকে বাঁচাও, আমাকে ওরা মেরে ফেলবে। এর পর বেশ কয়েকবার কল করে ৩৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

পরে সোমবার রাত সাড়ে ১১টার দিকে যশোরের অভয়নগরে খুলনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে পুলিশের সহায়তায় র‌্যাব-৬ একটি দল ফরহাদ মজহারকে উদ্ধার করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: