শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

ফরহাদ মজহারকে নিজ জিম্মায় মুক্তি



নিউজ ডেস্ক::কবি, লেখক ও কলামিস্ট ফরহাদ মজহারকে নিজ জিম্মায় মুক্তির নির্দেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম আহসান হাবীব এই নির্দেশ দেন।

এর আগে বিকেল তিনটা থেকে পাঁচটা ২০ মিনিট পর্যন্ত একই ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেন তিনি।

মঙ্গলবার সকাল নয়টার কিছু আগে ফরহাদ মজহারকে যশোর থেকে আদাবর থানায় আনা হয়।

সোমবার সকালে কবি, লেখক ও কলামিস্ট ফরহাদ মজহারকে খুঁজে না পাওয়ায় তাকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের সদস্যরা দাবি করেন।

পরিবার ও পুলিশের সূত্র থেকে জানা যায়, ফরহাদ মজহার বাসা থেকে বের হয়ে যাওয়ার পর ভোরে স্ত্রী ফরিদা আখতারের ফোনে কল দিয়ে ফরহাদ মজহার বলেন, ওরা আমাকে নিয়ে যাচ্ছে, আমাকে বাঁচাও, আমাকে ওরা মেরে ফেলবে। এর পর বেশ কয়েকবার কল করে ৩৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

পরে সোমবার রাত সাড়ে ১১টার দিকে যশোরের অভয়নগরে খুলনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে পুলিশের সহায়তায় র‌্যাব-৬ একটি দল ফরহাদ মজহারকে উদ্ধার করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: