বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা  » «   প্রেমিকের কথায় স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীর কাছে প্রতারিত হলো নারী!  » «   নারায়ণগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত  » «   হেডফোন ব্যবহারে যেসব সমস্যা হতে পারে  » «   ৩ মাসেও মিলেনি কোনো তথ্যধর্ষণের পর সদ্য ভূমিষ্ট নবজাতক ও মাকে খুন  » «   ৩০০০ স্কুল পাচ্ছে সাড়ে ১০ হাজার কোটি টাকা  » «   ‘অভিনয় আমার ইবাদত’  » «   পরকীয়া, স্বামীকে হত্যা, এবার হবে ফাঁসি  » «   ‘সংবিধান তো কোরআন না, যে পরিবর্তন করা যাবে না’  » «   শাকিবের সেই ‘স্যাক্রিফাইস’ ইস্যুতে শাবনূর-মাহি যা বললেন  » «   কাউন্সিলরদের নাম ঘোষণা করবে না আ’লীগ  » «   বিএনপি নেতা আমীর খসরুর বাসায় মার্কিন রাষ্ট্রদূত  » «   শাহজালাল বিমানবন্দরে ৩১৮ কার্টন সিগারেট জব্দ  » «   ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন স্থগিত  » «   ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ  » «  

ফরহাদ মজহারকে নিজ জিম্মায় মুক্তি



নিউজ ডেস্ক::কবি, লেখক ও কলামিস্ট ফরহাদ মজহারকে নিজ জিম্মায় মুক্তির নির্দেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম আহসান হাবীব এই নির্দেশ দেন।

এর আগে বিকেল তিনটা থেকে পাঁচটা ২০ মিনিট পর্যন্ত একই ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেন তিনি।

মঙ্গলবার সকাল নয়টার কিছু আগে ফরহাদ মজহারকে যশোর থেকে আদাবর থানায় আনা হয়।

সোমবার সকালে কবি, লেখক ও কলামিস্ট ফরহাদ মজহারকে খুঁজে না পাওয়ায় তাকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের সদস্যরা দাবি করেন।

পরিবার ও পুলিশের সূত্র থেকে জানা যায়, ফরহাদ মজহার বাসা থেকে বের হয়ে যাওয়ার পর ভোরে স্ত্রী ফরিদা আখতারের ফোনে কল দিয়ে ফরহাদ মজহার বলেন, ওরা আমাকে নিয়ে যাচ্ছে, আমাকে বাঁচাও, আমাকে ওরা মেরে ফেলবে। এর পর বেশ কয়েকবার কল করে ৩৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

পরে সোমবার রাত সাড়ে ১১টার দিকে যশোরের অভয়নগরে খুলনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে পুলিশের সহায়তায় র‌্যাব-৬ একটি দল ফরহাদ মজহারকে উদ্ধার করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: