শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার  » «   বাংলা একাডেমির সুপারিশে বদলে গেল বাংলা বর্ষপঞ্জি  » «   ওসমানীনগরে নামাজের সময় মাছ বিক্রি বন্ধ  » «   মার্কিন প্রতিনিধি পরিষদে হংকং ‘ডেমোক্রেসি অ্যাক্ট’ পাস  » «   গুগল ম্যাপে আবরারের নামে হল, খুনিদের নামে শৌচাগার  » «   গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা  » «   দক্ষিণ আফ্রিকায় মসজিদে যাওয়ার পথে গুলিতে বাংলাদেশির মৃত্যু  » «   তুরস্কের বিরুদ্ধে লড়তে কুর্দিদের ‘প্রশিক্ষণ দিয়েছিল’ যুক্তরাষ্ট্র  » «   অপরাধ প্রতিরোধে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন: পুলিশ সুপার  » «   আবরার হত্যা: ২০ জনকে আসামি করে চার্জশিট হচ্ছে  » «   কানাইঘাটে ১১টি ভারতীয় গরু আটক  » «   জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন  » «   কতগুলো বাটপার আছে যারা জাতীয় নেতা: ভিপি নুর  » «   ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে  » «   ভারতে পালানোর সময় আবরার হত্যার আসামি সাদাত গ্রেফতার  » «  

ফখরুলসহ ২৫ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২৩ জুন



14. fokhrulনিউজ ডেস্ক::
পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে মির্জা ফখরুলসহ বিএনপির ২৫ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২৩ জুন ধার্য করা হয়েছে। মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিলো রবিবার। মির্জা ফখরুলকে কারাগার থেকে আদালতে হাজির না করায় তার আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবা অভিযোগ গঠন শুনানি পিছানোর জন্য সময়ের আবেদন করেন। শুনানি শেষে রবিবার ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান সময়ের আবেদন মঞ্জুর করে এ দিন ধার্য করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১২ সালের ৯ ডিসেম্বর কলাবাগান থানাধীন পদ্মা জেনারেল হাসপাতালের সামনে আসামীরা গাড়ি ভাঙচুর করে এবং পুলিশের কর্তব্য কাজে বাধা দেন। এ ঘটনায় কলাবাগান থানার পুলিশের এসআই ওইদিনই মামলাটি করেন। ২০১৪ সালের ২০ অক্টোবর কলাবাগান থানার পুলিশের এসআই ও মামলা তদন্তকারী কর্মকর্তা আসাদুজ্জামান মির্জা ফখরুলসহ ২৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: