শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

ফখরুলসহ বিএনপির ২৬ নেতাকর্মীর চার্জ শুনানি ১ অক্টোবর



fakrul_sm_341449384নিউজ ডেস্ক: নাশকতার মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জ গঠন বিষয়ে শুনানির জন্য আগামী ১ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২৬ আগস্ট) ফখরুল ইসলামের আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ’র আবেদনক্রমে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান এ দিন ধার্য করেন।

মির্জা ফখরুল অসুস্থ থাকায় চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন ও আমান কারাগারে আটক আছেন জানিয়ে তার আইনজীবী আদালতে চার্জ শুনানি পেছানোর জন্য আবেদন করেছিলেন।

মির্জা ফখরুল ছাড়াও এ মামলার অপর আসামিরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান।
২০১৩ সালের ২ মার্চ হরতাল-অবরোধ চলাকালে পল্টন এলাকায় গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলাটি দায়ের করা হয়।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী মাকসুদ ঘটনার পরদিন মামলাটি করেন।

ঘটনাটি তদন্ত করে ২০১৩ সালের ২৬ মার্চ মামলার তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: