মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «   মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা: রাজস্ব কর্মকর্তার ৭ বছরের জেল  » «   সিগন্যাল অমান্য করায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত  » «   ট্রেন দুর্ঘটনায় ১ লাখ টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার  » «   তূর্ণার চালক সিগনাল অমান্য করায় এই ভয়াবহ দুর্ঘটনা?  » «   ট্রেন দুর্ঘটনা: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি নিহত  » «   ‘বাংলা বন্ড’ চালু বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশের একটি বড় পদক্ষেপ  » «   কাউকেই খুঁজে পাচ্ছে না ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি  » «   ট্রেন দুর্ঘটনা দেখতে এসে চাচা-চাচির লাশ পেলেন শাহাদৎ  » «   বাবরি মসজিদের রায় দিল যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত বিচারপতি!  » «   মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা  » «   ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান  » «  

পয়লা ফাল্গুনে ঘুরতে বের হয়ে না ফেরার দেশে মেডিক্যাল ছাত্রী



নিউজ ডেস্ক:: পয়লা ফাল্গুনে বন্ধুর সঙ্গে ঘুরতে বের হয়ে না ফেরার দেশে চলে গেলেন পাবনা মেডিক্যাল কলেজের ছাত্রী তানজিলা হায়দার (২২)। এ ঘটনায় তার বন্ধু মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পাবনা মেডিকেল কলেজের ছাত্রী তানজিলা হায়দার (২২) নিহত হন।নিহত তানজিলা হায়দার রাজশাহীর লক্ষ্মীপুরের সাম্মাক হায়দারের মেয়ে ও পাবনা মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক বলেন, পয়লা ফাল্গুন উপলক্ষে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে চড়ে ঘুরতে বের হন তানজিলা। সারাদিন ঘুরে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনে আসলে পেছন থেকে একটি সিমেন্টবোঝাই ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন তানজিলা। এ ঘটনায় তার বন্ধু আহত হলেও তার নাম জানা যায়নি।

ওসি আরও বলেন, নিহত মেডিক্যাল কলেজের ছাত্রী তানজিলা হায়দারের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা এলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: