সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

প্রয়োজন হলে বাচ্চাদের সাথে রাস্তায় দাঁড়াব: শাকিব খান



নিউজ ডেস্ক:: প্রশাসনের কাছে দৃষ্টি আকর্ষণ করে চিত্রনায়ক শাকিব খান বলেছেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করার কথা সকলের।সেখানে এই বাচ্চারা আন্দোলন করছে।তাদের দাবি যৌক্তিক।আমি সমর্থন করি। প্রয়োজন হলে আমিও তাদের সাথে রাস্তায় দাঁড়াব।গণমাধ্যমের সাথে আলাপকালে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব এসব কথা বলেন।

তিনি বলেন, বাচ্চাদের গায়ে হাত তুলবেন না।আপনার বাসায়ও এমন শিশু রয়েছে।বাচ্চাদের দাবি মেনে নিয়ে তাদের স্কুলে যাওয়ার পরিবেশ তৈরি করে দিন।দুইজন শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে চলমান আন্দোলন যৌক্তিক।পরিবহণ সেক্টরে স্থিতিশীলতা দরকার।তাদের আইন মেনে চলা দরকার।

তিনি আরও বলেন, আজকে একটা ভিডিও দেখলাম।গা শিউরে ওঠার মতো ভিডিও। কী ভয়ঙ্কর, এক শিক্ষার্থীর ওপর পিক-আপ উঠিয়ে দিয়েছে। এটা কি করে সম্ভব? ভাষা হারিয়ে ফেলেছি এই ভিডিও দেখে।বেপরোয়াভাবে গাড়ি চালনা ও দুর্ঘটনা বন্ধে শাস্তি নিশ্চিত করতে হবে।কাল দেখলাম সিনেমা হলে বাস ঢুকে গেছে।অদক্ষ চালক হলে এমনই হবে।

শাকিব বলেন, আমাদের প্রধানমন্ত্রী নিশ্চই বিষয়টি দেখছেন।আমরা তার ওপর আস্থা রাখি।এই নৈরাজ্য সৃষ্টিকারী, ঘাতকদের শাস্তি দিয়ে এই অরাজকতা দূর করবেন।আমি আশু প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: