বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

প্রেসক্লাবে রিজভী‘হাসিনার সিংহাসন ধুলায় লুটিয়ে দিব’



নিউজ ডেস্ক::ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনের মেয়র প‌দে ২০ দলীয় জোটের একজন অভিন্ন প্রার্থী হবেন বলে জানিয়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

মঙ্গলবার (৯ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন। সাবেক ছাত্রদল সভাপতি আব্দুল কাদির ভূইয়া জুয়েল এবং ও বর্তমান সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে গ্রেফতারের প্রতিবাদে এ সভার আয়োজন ক‌রে ঢাকাস্থ নরসিংদী জেলাবাসী।

রিজভী বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের একজন অভিন্ন প্রার্থী হবে। এ নিয়ে অনেক বিভ্রান্ত সৃষ্টি করা হবে, সববাদ এর বাইরে আর কোন কথা নেই। আমরা সবাই একত্রে লড়াই করে শেখ হাসিনার সিংহাসন ধুলায় লুটিয়ে দিব। এসময় খালেদা জিয়াকে নিয়ে অসত্য, মিথ্যা, বানোয়াট কথা না বলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আহ্বান জানান রিজভী।

রিজভী বলেন, মিথ্যাচার করে কেউ ইতিহাসে টিকে থাকেনি। থাকতে পারবে না। মিথ্যা বানোয়াট ও ভুয়া নথি বানিয়ে বেগম খালেদা জিয়াকে সপ্তাহে দুদিন আদালতে হাজির করানো হচ্ছে। জঙ্গিবাদ নিয়ে বিএনপিকে অপবাদ দেয়া হচ্ছে। কিন্তু এর সঙ্গে সরকারি দল জড়িত থাকতে পারে বলে ম‌নে হ‌চ্ছে।

বিএনপির যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিব ও দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারি বাবু, ওলামা দলের সভাপতি হাফেজ আব্দুল মালেক প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: