সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

প্রেসক্লাবে রিজভী‘বিএনপির ত্রাণ আটকে দিয়ে সরকার তামাশা করছে’



নিউজ ডেস্ক::রোহিঙ্গাদের সহায়তা করতে সরকার আন্তরিক নয় বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব অভিযোগ করেন।

তিনি বলেন, বিএনপির ত্রাণ আটকে দিয়ে সরকার প্রকারান্তরে রোহিঙ্গাদের সহযোগিতার নামে তামাশা করছেন। সরকার আন্তরিক হলে আমাদের ত্রাণ কার‌্যক্রম চালাতে বাধা দিতো না।

তিনি বলেন, গণতন্ত্রের জন্য শান্তিতে অং সান সু চির নোবেল ফেরত নেয়া উচিত। সু চি ক্ষমতায় থাকতে গণতন্ত্রকে বিসর্জন দিয়ে সেনাবাহিনীকে প্রশ্রয় দিচ্ছেন। হাজার হাজার রোহিঙ্গাদের হত্যা করে নাফ নদীতে ফেলে দিচ্ছে ময়িানমারের সেনাবাহিনী। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান রিজভী।

তিনি আরও বলেন, সরকারের বাধার পরেও বিএনপির একটি প্রতিনিধি দল ত্রাণ কার‌্যক্রম অব্যাহত রেখেছে। সেখানে মির্জা আব্বাসের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বাংলাদেশে আসা রোহিঙ্গাদের সহযোগিতা করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: