সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

প্রেসক্লাবে মোশাররফ‘খালেদা জিয়াকে নিয়ে আ’লীগের উদ্দেশ্য খারাপ’



নিউজ ডেস্ক::কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী লীগের উদ্দেশ্য খারাপ বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, তাদের উদ্দেশ্য যদি ভালো থাকতো তাহলে খালেদা জিয়া যে অসুস্থ তার জন্য তার ব্যক্তিগত ডাক্তারকে চিকিৎসার জন্য যেতে দিত। ১/১১ সময় জেলে থাকার অবস্থায় তার চিকিৎসার জন্য ব্যক্তিগত ডাক্তার দেয়া হয়েছিল তাহলে এখন তাকে দেয়া হবে না কেন?

শুক্রবার (৬ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বেগম খালেদা জিয়ার মুক্তি এবং খালেদা জিয়াকে আদালতের মাধ্যমে রাজনৈতিকভাবে হয়রানি ও বর্তমান প্রেক্ষাপট শীর্ষক আলোচনা সভার আয়োজন করে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার গায়ের জোরের সরকার। খুব সম্ভবত সেই কারণে আন্তর্জাতিকভাবে এই সরকার স্বৈরাচারী সরকার উপাধি নিয়ে এসেছে।

তাই বর্তমানে সরকার হচ্ছে স্বৈরাচারী সরকার অবশ্যই এ সরকারের নেতৃত্বে যে থাকবে সে স্বৈরাচারিনী আর বিশ্বে যে ৫০ জন স্বৈরাচার শাসকের প্রকাশ করেছেন তার মধ্যে আমাদের প্রধানমন্ত্রী একজন।

তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনে বেগম খালেদা জিয়ার আহ্বানে আওয়ামী লীগ ছাড়া কোন দলই নির্বাচনে অংশগ্রহণ করেনি। তাই এটা কোন সঠিক নির্বাচন হতে পারে না এবং দেশে-বিদেশে এটা সঠিক নির্বাচনের কোনো আলামত তারা দেখাতে পারেনি। তাহলে বোঝা যায়, ২০১৪ সালের নির্বাচন খালেদা জিয়াকে ছাড়া হয় নাই। এবং আগামী নির্বাচনও খালেদা জিয়া ছাড়া হবে না।

দেশে-বিদেশে সকল জনসাধারণই বলছে আগামী নির্বাচন অংশগ্রহণমূলক হতে হবে। আর অংশগ্রহণমূলক নির্বাচন মানে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপিকে নির্বাচন করতে হবে তা না হলে সেটা নির্বাচন হবে না। বিএনপি ছাড়া নির্বাচন ২০১৪ সালের মতই হবে এটা বলার অপেক্ষা রাখে না।

বারবার আমাদেরকে দেশের জনগণকে প্রতারণা করা যাবে না মন্তব্য করে তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনের আগে আওয়ামী লীগ বলেছিলেন এ নির্বাচন নিয়মরক্ষার। নির্বাচন পরবর্তী কালে সকল দলের অংশগ্রহণমূলক একটি নির্বাচন দেয়া হবে কিন্তু আপনারা তা করেননি আস্তানা করে আপনাদের বিদেশি বন্ধু ও দেশের জনগণের সাথে প্রতারণা করেছে।

সরকার বেগম খালেদা জিয়াকে ভয় পায় মন্তব্য করে বিএনপির এই সিনিয়র নেতা বলেন, ভয় পায় বলেই তাঁকে কারারুদ্ধ করা হয়েছে। শুধু যে তাঁকে কারারুদ্ধ করা হয়েছে তা নয় এ দেশের গণতন্ত্রকে কারারুদ্ধ করা হয়েছে। কারারুদ্ধ করা হয়েছে বাংলাদেশের জনগণের অধিকার।

আয়োজক সংগঠনের সভাপতি নাছিরুদ্দিন হাজারির সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমত উল্লাহ প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: