শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার  » «   বাংলা একাডেমির সুপারিশে বদলে গেল বাংলা বর্ষপঞ্জি  » «   ওসমানীনগরে নামাজের সময় মাছ বিক্রি বন্ধ  » «   মার্কিন প্রতিনিধি পরিষদে হংকং ‘ডেমোক্রেসি অ্যাক্ট’ পাস  » «   গুগল ম্যাপে আবরারের নামে হল, খুনিদের নামে শৌচাগার  » «   গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা  » «   দক্ষিণ আফ্রিকায় মসজিদে যাওয়ার পথে গুলিতে বাংলাদেশির মৃত্যু  » «   তুরস্কের বিরুদ্ধে লড়তে কুর্দিদের ‘প্রশিক্ষণ দিয়েছিল’ যুক্তরাষ্ট্র  » «   অপরাধ প্রতিরোধে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন: পুলিশ সুপার  » «   আবরার হত্যা: ২০ জনকে আসামি করে চার্জশিট হচ্ছে  » «   কানাইঘাটে ১১টি ভারতীয় গরু আটক  » «   জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন  » «   কতগুলো বাটপার আছে যারা জাতীয় নেতা: ভিপি নুর  » «   ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে  » «   ভারতে পালানোর সময় আবরার হত্যার আসামি সাদাত গ্রেফতার  » «  

প্রেসক্লাবে মির্জা ফখরুল‘যারা হামলা করেছে তারা সরকারের অঙ্গ-সংগঠনের লোক’



নিউজ ডেস্ক::অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দেশে একটি সুন্দর পরিবেশ তৈরির মাধ্যমে সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, সম্পূর্ণ মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। আইনি অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। যে কারণে বিএনপি চেয়ারপারসনকে জামিন দেয়া হচ্ছে না।

মঙ্গলবার (৬ মার্চ) দুপুরের দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার জন্যই অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলা চালানো হয়েছে। এবং কোন প্রকার তদন্ত ছাড়াই বিএনপির ওপর এই দায় চাপানো হচ্ছে।
তিনি বলেন, আসলেই যারা এই হামলার ঘটনা ঘটিয়েছে তারা সরকারের বিভিন্ন অঙ্গ-সংগঠনের লোক। জাফর ইকবালের উপর হামলার ঘটনা বিএনপির উপর দায় চাপিয়ে সরকার নিজেদের এবং দেশের ভাবমূর্তি বিনষ্ট করছে।

তিনি আরও বলেন, আগামী নিবার্চনে সুষ্ঠু ও নিরাপক্ষ সরকারের অধিনে হতে হবে অন্যথায় বাংলার মানুষ মেনে নেবে না।

এছাড়া, যতদিন পর্যন্ত বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হবে ততদিন পর্যন্ত বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে বলেও জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: