সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

প্রেসক্লাবে বিএনপি মহাসচিবগণ-অভ্যুত্থানের মাধ্যমে খালেদা ও গণতন্ত্রের মুক্তি



নিউজ ডেস্ক::বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে গণ-অভ্যুত্থানের মাধ্যমে বেগম খালেদা জিয়া এবং গণতন্ত্রকে মুক্ত করতে হবে। এছাড়া কোন পথ নেই।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবিতে প্রতিবাদ সভার আয়োজন করে এ্যাসোসিয়েশন অব ইঞ্জিনির্য়াস বাংলাদেশ (এ্যাব)।

শুধুমাত্র সাজা দেয়ার উদ্দেশ্যেই বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা এবং বানোয়াট মামলা দেয়া হয়েছে অভিযোগ করে তিনি বলেন, একের পর এক নীল নকশা তৈরী করে তা বাস্তবায়নের দিকে সরকার সামনের দিকে এগিয়ে যাচ্ছে। তবে এ দেশের মানুষ সরকারের সেই স্বপ্ন পূরণ হতে দেবে না।

বিএনপি মহাসচিব বলেন, কোটা পদ্ধতি বাতিলের ঘোষণা দিলে সেটি নিয়ে আদালতে চ্যালেঞ্জ হবে জেনেই প্রধানমন্ত্রী কোটা পদ্ধতি সংস্কার না করে সেটা সম্পূর্ণ বাতিলের ঘোষণা দিয়েছেন। দেশ এক মহা সংকটের মধ্যে রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এছাড়া, নিরপেক্ষ সরকারের অধীনে একটি অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনের জন্য সকল রাজনৈতিক দলকে একত্রিত হয়ে জাতীয় ঐক্য সৃষ্টির আহ্বানও জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বেগম খালেদা জিয়া কারাগারে অসুস্থ তাকে নিয়ে বিএনপি উদ্বিগ্ন বলেও মন্তব্য করেন তিনি।এ সময় আরো উপস্থিত ছিলেন, পেশাজীবী নেতা মাহমুদুর রহমান, অধ্যক্ষ সেলিম ভুঁইয়াসহ আরো অনেকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: