শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

প্রেসক্লাবে বিএনপি মহাসচিবগণ-অভ্যুত্থানের মাধ্যমে খালেদা ও গণতন্ত্রের মুক্তি



নিউজ ডেস্ক::বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে গণ-অভ্যুত্থানের মাধ্যমে বেগম খালেদা জিয়া এবং গণতন্ত্রকে মুক্ত করতে হবে। এছাড়া কোন পথ নেই।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবিতে প্রতিবাদ সভার আয়োজন করে এ্যাসোসিয়েশন অব ইঞ্জিনির্য়াস বাংলাদেশ (এ্যাব)।

শুধুমাত্র সাজা দেয়ার উদ্দেশ্যেই বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা এবং বানোয়াট মামলা দেয়া হয়েছে অভিযোগ করে তিনি বলেন, একের পর এক নীল নকশা তৈরী করে তা বাস্তবায়নের দিকে সরকার সামনের দিকে এগিয়ে যাচ্ছে। তবে এ দেশের মানুষ সরকারের সেই স্বপ্ন পূরণ হতে দেবে না।

বিএনপি মহাসচিব বলেন, কোটা পদ্ধতি বাতিলের ঘোষণা দিলে সেটি নিয়ে আদালতে চ্যালেঞ্জ হবে জেনেই প্রধানমন্ত্রী কোটা পদ্ধতি সংস্কার না করে সেটা সম্পূর্ণ বাতিলের ঘোষণা দিয়েছেন। দেশ এক মহা সংকটের মধ্যে রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এছাড়া, নিরপেক্ষ সরকারের অধীনে একটি অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনের জন্য সকল রাজনৈতিক দলকে একত্রিত হয়ে জাতীয় ঐক্য সৃষ্টির আহ্বানও জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বেগম খালেদা জিয়া কারাগারে অসুস্থ তাকে নিয়ে বিএনপি উদ্বিগ্ন বলেও মন্তব্য করেন তিনি।এ সময় আরো উপস্থিত ছিলেন, পেশাজীবী নেতা মাহমুদুর রহমান, অধ্যক্ষ সেলিম ভুঁইয়াসহ আরো অনেকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: