বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «   মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা: রাজস্ব কর্মকর্তার ৭ বছরের জেল  » «   সিগন্যাল অমান্য করায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত  » «   ট্রেন দুর্ঘটনায় ১ লাখ টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার  » «   তূর্ণার চালক সিগনাল অমান্য করায় এই ভয়াবহ দুর্ঘটনা?  » «   ট্রেন দুর্ঘটনা: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি নিহত  » «   ‘বাংলা বন্ড’ চালু বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশের একটি বড় পদক্ষেপ  » «   কাউকেই খুঁজে পাচ্ছে না ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি  » «   ট্রেন দুর্ঘটনা দেখতে এসে চাচা-চাচির লাশ পেলেন শাহাদৎ  » «  

প্রেম-বিয়ে ও আত্মহত্যা



নিউজ ডেস্ক::এম শরীফ আহমেদ,ভোলা থেকেঃ ভোলার চরফ্যাশনে গলায় ওড়না দিয়ে স্বামী নিরব (২৮) স্ত্রী শারমিন (২৪) -এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে পৌরসভা ২নং ওয়ার্ড থেকে উদ্ধার করা হয় তাদের লাশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,ঘর থেকে আহাদ নামে দেড় বছরের শিশু বাচ্চার কান্না শুনে টিনের ঘরের দরজায় ধাক্কা দিয়ে ভিতরে দেখে একজন মাটিতে শুয়ে আছে অন্যজন ওড়না দিয়ে ঘরের চালের সাথে টানানো রয়েছে। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা জড়ো হয় এবং থানায় সংবাদ দেয়া হয়।

স্থানীয়রা জানায়, নিহত শারমিনের এটি দ্বিতীয় বিয়ে। তারা প্রেম করে বিয়ে করেছেন। শারমিনের বাড়ী জিন্নাগড় ইউনিয়নের ফ্যাশনগঞ্জ বলে জানা গেছে। তার স্বামীর বাড়ী পৌরসভা ২নং ওয়ার্ডে। কাইমুদ্দিন মোড়ে একটি স্ব-মিলে কাজ করে।চরফ্যাশন পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, অফিসার ইনচার্জ এনামূল হক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) জাহাঙ্গীর আলম জানান, তারা উভয়ে স্বামী-স্ত্রী গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রথমিক ধারণা করা হয়। স্বামীর লাশ মাটিতে পাওয়া যায় এবং স্ত্রীর লাশ গলায় ওড়না অবস্থায় টানানো দেখা যায়। ওড়নাটা কাটা দেখা গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানা আনা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: