বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «  

প্রেম-বিয়ে ও আত্মহত্যা



নিউজ ডেস্ক::এম শরীফ আহমেদ,ভোলা থেকেঃ ভোলার চরফ্যাশনে গলায় ওড়না দিয়ে স্বামী নিরব (২৮) স্ত্রী শারমিন (২৪) -এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে পৌরসভা ২নং ওয়ার্ড থেকে উদ্ধার করা হয় তাদের লাশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,ঘর থেকে আহাদ নামে দেড় বছরের শিশু বাচ্চার কান্না শুনে টিনের ঘরের দরজায় ধাক্কা দিয়ে ভিতরে দেখে একজন মাটিতে শুয়ে আছে অন্যজন ওড়না দিয়ে ঘরের চালের সাথে টানানো রয়েছে। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা জড়ো হয় এবং থানায় সংবাদ দেয়া হয়।

স্থানীয়রা জানায়, নিহত শারমিনের এটি দ্বিতীয় বিয়ে। তারা প্রেম করে বিয়ে করেছেন। শারমিনের বাড়ী জিন্নাগড় ইউনিয়নের ফ্যাশনগঞ্জ বলে জানা গেছে। তার স্বামীর বাড়ী পৌরসভা ২নং ওয়ার্ডে। কাইমুদ্দিন মোড়ে একটি স্ব-মিলে কাজ করে।চরফ্যাশন পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, অফিসার ইনচার্জ এনামূল হক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) জাহাঙ্গীর আলম জানান, তারা উভয়ে স্বামী-স্ত্রী গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রথমিক ধারণা করা হয়। স্বামীর লাশ মাটিতে পাওয়া যায় এবং স্ত্রীর লাশ গলায় ওড়না অবস্থায় টানানো দেখা যায়। ওড়নাটা কাটা দেখা গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানা আনা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: