বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «   প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি : সব আসামির জামিন  » «   ভরিতে স্বর্ণের দাম কমলো ১২৮২ টাকা  » «   ১৪ ও ১৬ ডিসেম্বর উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি  » «   এপির অনুসন্ধান: ধর্ষণ থেকে রেহাই মেলেনি ৯ বছরের রোহিঙ্গা শিশুরও  » «   সীতাকুণ্ডে বিরল প্রজাতির পেঁচা ধরা পড়ল  » «   ‘ভয় পাওয়ার কিছু নেই’  » «   হাইকোর্টের রুল বৈবাহিক অবস্থা লিখতে বাধ্য করা কেন অবৈধ নয়  » «   অবশেষে ফাইনালে রংপুর  » «  

প্রেম করে পালিয়ে বিয়ে! পরিবার না মানায়…



নিউজ ডেস্ক::প্রেমের বিয়ে ৬ মাসেও মেনে নেয়নি দুই পরিবার। অবশেষে আত্মহত্যার পথ বেছে নিয়েছে নবদম্পতি। গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে প্রেমিক রিমন (২০) ও প্রেমিকা মিম (১৮)।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই চকপাড়া এলাকায় এঘটনা ঘটে।

সোমবার বিকালে ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রায়পুর কুস্তা বেতগাড়ি গ্রামের আবু বক্করের ছেলে রবিউল ইসলাম রিমন ও বগুড়া সদরের নারুলী এলাকার গোলাম রব্বানীর মেয়ে রাজিয়া আকতার মিমের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুই পরিবারের সকলের অজান্তে ৬ মাস পূর্বে প্রেমিক জুটি পালিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এরপরে বিয়ের বিষয়টি দুই পরিবারকে অবগত করে নবদম্পতি।

স্থানীয়রা জানিয়েছে, বিয়ের পর থেকেই দুই পরিবারের চাপের মুখে ছিল নবদম্পতি। দুই পরিবার প্রেমের বিয়ে মেনে না নেয়ায় হাটকড়ই চকপাড়া এলাকার বুলু মিয়ার ছেলে রাজু আহমেদের (রিমনের দুলাভাই) বাড়িতে নব-দম্পতি আশ্রয় নেয়। এমতাবস্থায় পরিবার থেকে প্রেমিক রিমনের উপর চাপ সৃস্টি হয়। এক পর্যায়ে শনিবার রাতে দুলাভাই রাজু আহমেদের বাড়িতে সবার অজান্তে নব-দম্পতি গ্যাস ট্যাবলেট খায়। বিষয়াটি টেরপেয়ে স্থানীয়রা নব-দম্পতিকে উদ্ধার করে বগুড়ায় হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম জানান, পরিবারের চাপেই নব-দম্পতি আত্মহত্যার পথ বেছে নেয়। নিহত দম্পতির দাফন সম্পন্ন করেছে তাদের পরিবার। সূত্র: মানবজমিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: