বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «  

প্রেম করার জন্য সময় নেই শ্রদ্ধা কাপুরের!



বিনোদন ডেস্ক:: সর্বশেষ ছবি ‘স্ত্রী’র সাফল্যের পর পরবর্তী প্রজেক্ট ‘বাতি গুল মেতের চালু’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।তার ব্যস্ততার পরিমাণ এত বেশি যে, সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, প্রেম করার মতো সময় তার হাতে নেই। কারও সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এক প্রশ্নের জবাবে শ্রদ্ধা বলেন, ‘কাউকে পছন্দ করলে তাকে সময় দিতে হয়।

এটা একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য খুবই জরুরি।কিন্তু সেই সময়টুকু আমার নেই।তাই এ মুহূর্তে আমার জীবনে বিশেষ কেউ নেই।’কখনও আসবে কিনা,এমন প্রশ্নের জবাবেএ অভিনেত্রী বলেন, ‘কাজের ব্যস্ততার কারণে আপাতত সে সম্ভাবনাও নেই। তবে ভবিষ্যতের কথা বলতে পারি না।’ ‘হায়দার’ ছবির পর আবারও শহীদ কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন শ্রদ্ধা।

‘বাতি গুল মেতের চালু’ ছবিতে তার চরিত্রের নাম ললিতা নটিয়াল। নিজের চরিত্র প্রসঙ্গে শ্রদ্ধা বলেন, ‘এ ছবিতে আমি এক স্বাধীনচেতা মেয়ের চরিত্রে অভিনয় করছি। মেয়েটি মানসিকভাবে খুবই আত্মবিশ্বাসী। নিজের সিদ্ধান্ত নিজেই নেয়।

ঠিক তার মতোই এমন কাউকে খুঁজছে জীবনসঙ্গী হিসেবে।’ এ ছাড়া শ্রদ্ধা এ ছবির পর ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রবাসের সঙ্গে জুটি বেঁধে ‘সাহো’ ছবিতে অভিনয় করবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: