বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

প্রেম করার জন্য সময় নেই শ্রদ্ধা কাপুরের!



বিনোদন ডেস্ক:: সর্বশেষ ছবি ‘স্ত্রী’র সাফল্যের পর পরবর্তী প্রজেক্ট ‘বাতি গুল মেতের চালু’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।তার ব্যস্ততার পরিমাণ এত বেশি যে, সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, প্রেম করার মতো সময় তার হাতে নেই। কারও সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এক প্রশ্নের জবাবে শ্রদ্ধা বলেন, ‘কাউকে পছন্দ করলে তাকে সময় দিতে হয়।

এটা একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য খুবই জরুরি।কিন্তু সেই সময়টুকু আমার নেই।তাই এ মুহূর্তে আমার জীবনে বিশেষ কেউ নেই।’কখনও আসবে কিনা,এমন প্রশ্নের জবাবেএ অভিনেত্রী বলেন, ‘কাজের ব্যস্ততার কারণে আপাতত সে সম্ভাবনাও নেই। তবে ভবিষ্যতের কথা বলতে পারি না।’ ‘হায়দার’ ছবির পর আবারও শহীদ কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন শ্রদ্ধা।

‘বাতি গুল মেতের চালু’ ছবিতে তার চরিত্রের নাম ললিতা নটিয়াল। নিজের চরিত্র প্রসঙ্গে শ্রদ্ধা বলেন, ‘এ ছবিতে আমি এক স্বাধীনচেতা মেয়ের চরিত্রে অভিনয় করছি। মেয়েটি মানসিকভাবে খুবই আত্মবিশ্বাসী। নিজের সিদ্ধান্ত নিজেই নেয়।

ঠিক তার মতোই এমন কাউকে খুঁজছে জীবনসঙ্গী হিসেবে।’ এ ছাড়া শ্রদ্ধা এ ছবির পর ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রবাসের সঙ্গে জুটি বেঁধে ‘সাহো’ ছবিতে অভিনয় করবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: