বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

প্রেমের স্বীকৃতি পেতে প্রেমিকের বাসাতে প্রেমিকার আত্মহত্যা



1. attohttaনিউজ ডেস্ক::
পাবনার চাটমোহরে প্রেমের স্বীকৃতি পেতে লিজা (২২) নামের এক যুবতী মেয়ে তার প্রেমিকের বাসায় আত্মহত্যা করেছে। রোববার সকাল ১০ টার দিকে চাটমোহর পৌর সদরের কাজীপাড়া এলাকা থেকে যুবতীর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত লিজা নাটোর জেলার লালপুর গেরিলাবাড়ি গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে।

এ ঘটনায় লিজার প্রেমিক পৌর এলাকার আজাহার আলীর ছেলে সুজন (২৪) কে আটক করেছে পুলিশ। তবে তার বাবা মা পলাতক রয়েছে বলে স্থানীয়রা জানান। চাটমোহর থানা সূত্রে জানা গেছে, নাটোরের লালপুর থানার গেরিলাবাড়ি গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে লিজার সাথে মোবাইল ফোনে সুজনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শনিবার প্রেমের টানে লিজা চাটমোহরে চলে আসলে সারা দিন তার সাথে ঘুরে ফিরে বিকেলে তাকে বাড়িতে চলে যাবার জন্য সুজন তাকে জানায়। লিজা আর বাড়ি যাবেনা বলে সুজনকে জানিয়ে দেয়। চাটমোহর বাসষ্ট্যান্ড এলাকা থেকে সে আবার ফিরে আসে। বাধ্য হয়ে সুজন তাকে বাড়িতে নিয়ে যায়।

প্রেমিক সুজন লিজার সাথে সম্পর্কের কথা স্বীকার করে জানান, রাতে ঘুমের বড়ি সেবন করে এবং সবার অগোচরে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করেছে।

এলাকাবাসী জানান, মেয়েটিকে গত ২ দিন যাবত কাজীপাড়া ও বাসষ্ট্যান্ড এলাকায় দেখা গেছে। অনেকের ধারণা সুজন মেয়েটিকে ২ দিন যাবত তার হেফাজতে রেখেছিল। রবিবার সকালে লিজার মৃত্যুর খবর ছড়িয়ে পরলে এলাকাবাসী সুজনকে আটক করে পুলিশে দেয়। বর্তমানে সুজনের বাবা মা পলাতক রয়েছে। এটি পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে বলে স্থানীয়রা জানান।

এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, আপাতত এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। লাশ পোষ্ট মার্টেমের জন্য পাবনা মেডিকেলে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।-বিডি২৪

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: