সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

প্রেমের টানে ফিলিপাইনের তরুণী কুড়িগ্রামে



নিউজ ডেস্ক::: প্রেমের টানে নিজ দেশের গণ্ডি পেরিয়ে সুদুর ফিলিপাইন থেকে আকস্মিকভাবে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় প্রেমিকের বাড়িতে ছুটে আসেন তোফাইয়া ইয়াসমিন নামে এক তরুণী।

বুধবার (২৮ মার্চ) বিকালে ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর মাঠেরপাড় গ্রামে প্রেমিক রুবেল আহমেদের বাড়িতে বিদেশি ওই তরুণীকে দেখতে শতশত মানুষ ভিড় জমায়। সোমবার (২৬ মার্চ) প্রেমিক রুবেলের বাড়িতে আসেন ফিলিপাইনের ওই তরুণী।

রুবেল আহমেদ বাংলানিউজকে বলেন, গত ১০ বছর ধরে সিঙ্গাপুরে থাকার বদৌলতে একটি গ্লাস কোম্পানিতে কর্মরত থাকা অবস্থায় ফিলিপাইনের ফারান্দ ইসলামের মেয়ে ইয়াসমিনের সঙ্গে পরিচয় হয়। সেই পরিচয় থেকেই হয় পরিণয়।

৫ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলাকালীন অবস্থায় সম্প্রতি ছুটিতে বাংলাদেশে আসেন রুবেল। দীর্ঘ পাঁচ মাস ধরে তাদের মধ্যে দেখা না হওয়ায় প্রেমের টানে ইয়াসমিন বাংলাদেশে চলে আসেন।

‘সম্পর্কের বিষয়টি পরিবারের লোকজন জানার পর স্বীকৃতি দেয়। রোববার (২৫ মার্চ) ইয়াসমিন বাংলাদেশে আসলে ওইদিনই ঢাকায় একটি আদালতে এফিডেভিটের মাধ্যমে বিয়ে করি’_ বলেন প্রেমিক রুবেল আহমেদ।

রুবেলের বাবা বেলাল হোসেন বলেন, ‘আমি একজন কৃষক। ছেলের ভালোই আমার ভালো। তারা যেহেতু একজন আর একজনকে পছন্দ করে, তাই এ সম্পর্ক মেনে নিয়ে কোর্টের মাধ্যমে বিয়ে দিয়েছি। বাড়িতে অনুষ্ঠানের মাধ্যমেই এলাকাবাসী ও আত্মীয়-স্বজনদের বৌ-ভাত খাওয়ানো হয়েছে। ছেলে-ছেলের বউয়ের জন্য সবার দোয়া কামনা করছি।’

রুবেলের চাচা ও সাবেক ইউপি সদস্য আব্দুল খালেক জানান, রুবেল ও ইয়াসমিনের বিয়ের পর বাড়িতে বৌ-ভাতের আয়োজন করা হয়েছে। এক সপ্তাহ পর নতুন এই দম্পতি আবারও সিঙ্গাপুরে কর্মস্থলে ফিরে যাবে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াত রুহানী এবং কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলজার হোসেন বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: