বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

প্রেমিকের স্ত্রী-মেয়ের মার খেলেন নবাগতা নায়িকা রাকা



বিনোদন ডেস্ক::ঢাকাই চলচ্চিত্রের নবাগত নায়িকা রাকা বিশ্বাস। তেমন উল্লেখ করার মতো ছবি মুক্তি না পেলেও নানা কারণেই আছেন আলোচনায়। কিছুদিন আগেই একটি ছবি মুক্তি হয়েছে। চুক্তিবদ্ধ রয়েছেন আরো কয়েকটি ছবিতে। তবে এবার তিনি সংবাদের শিরোনাম হয়েছেন পরকীয়া প্রেমের কারণে। শাহীন নামের এক ব্যক্তিকে ভালোবাসতেন তিনি। সেই ব্যক্তির স্ত্রী-কন্যা হাতে মারধরের শিকার হয়েছেন বলে নিজেই জানিয়েছেন রাকা।

রাকার ফেসবুক পোস্ট থেকে জানা যায়, শাহীন নামের ওই ব্যক্তির সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে যান রাকা। শাহীন তার অশান্তির কারণে পরিবার থেকে সরে আসবেন এমন শর্তেই নাকি রাকার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বুধবার (১১ জুলাই) রাতে ফেসবুকে রাকা বিস্তারিত লিখেছেন।

রাকা ফেসবুকে লিখেছেন, আমার আব্বু নেই, তাই আমি পুলিশের কাছে না গিয়ে ফেসবুকেই আপনাদের জানিয়ে দিলাম। ভালোবেসে এই প্রতিদান পেলাম সত্যি আজ যা হয়েছে শাহীনের প্ল্যানিং-এ হয়েছে। আমাকে সিড়ি দিয়ে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে অর্ধেক গিয়ে আটকে না গেলে আমি মারা যেতাম হয়তো।

ফেসবুকের সেই পোষ্টে রাকা আরো লিখেন, শাহীন এক বছর আগে আমার পেছনে ঘুরে ঘুরে বিয়ে করার প্রমিজ করে আমাকে কনভিন্স করেছে। নিজের বৌ-মেয়ে সম্পর্কে অনেক বাজে কথা বলেছে। বলেছে সে সুখী নয়, মায়া হয়েছিল তাই ভালোবেসে ছিলাম এটাই আমার অপরাধ?

ফেসবুক পোষ্টে রাকা বিশ্বাস শাহীন নামের ওই ব্যক্তি সম্পর্কে বিস্তারিত লিখেননি। এদিকে বিষয়টি নিয়ে রাকার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহৃত ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এদিকে ঘটনার কয়েকদিন আগে রাকা তার ফেসবুকে শাহিন নামের ব্যক্তির সাথে বেশ কিছু ছবি পোস্ট করেন এবং ক্যাপশন দেন বিভিন্ন রোমান্টিক কথা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: