সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «   কাঙালের ধন চুরি…  » «   সুপ্রিম কোর্টের ১৩ দিনের অবকাশ শুরু  » «   গোলাপগঞ্জের একটি কক্ষে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ভোট পড়েনি একটিও!  » «   সৌদি এয়ারলাইনসের দুই নারী ক্রুর অন্তর্বাসে মিলল সোনার বার  » «   উপজেলা নির্বাচন: ৪ ঘন্টায় ভোট পড়েছে মাত্র ৬টি!  » «   উপজেলা নির্বাচনে দায়িত্ব পালনকালে প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু  » «   হাসিনাকে ট্রুডোর ফোন, জানালেন নিন্দা-শোক  » «   উপজেলা নির্বাচন: বেলা বাড়ার সাথে বাড়ছে সিলেটে ভোটারদের উপস্থিতি  » «  

প্রেমিকের সাবেককে দিদি ডেকে প্রশংসা!



বিনোদন ডেস্ক:: বিনোদন দুনিয়ায় প্রেম-বিচ্ছেদ নিয়ে যত গালগল্পই ছড়াক, তাঁদের মধ্যে যে আন্তরিকতার অভাব খুব একটা নেই, তা ফের প্রমাণিত হলো।মনে হচ্ছে, আলিয়া ভাট ও রণবীর সিং তাঁদের ‘অতীত’ ভুলে শান্তিতেই আছেন। কে না জানেন, আলিয়া এখন প্রেম করছেন রণবীর কাপুরের সঙ্গে, যাঁর সঙ্গে অতীত স্মৃতি আছে দীপিকা পাড়ুকোনের। আর দীপিকা এখন রণবীর সিংয়ের বিবাহিত স্ত্রী। তবে দেখা-সাক্ষাৎ আর পারস্পরিক হৃদ্যতায় কমতি নেই কোনো।

আর কিছুদিন পরেই মুক্তি পাচ্ছে রণবীর সিং-আলিয়া ভাট জুটির ‘গাল্লি বয়’। এর আগে স্ত্রীর সাবেক প্রেমিক রণবীর কাপুরের প্রশংসা করে রণবীর সিং বলেছিলেন, ‘সঞ্জু’ অভিনেতা তাঁর প্রিয়দের একজন। এবার তাঁর ‘গাল্লি বয়’ সহ-অভিনেত্রী আলিয়া ভাট এগিয়ে এলেন। দীপিকা পাড়ুকোনকে ‘দিদি’ ডেকে করলেন ভূয়সী প্রশংসা।

সম্প্রতি ‘গাল্লি বয়’-এর প্রচারণায় এক রেডিও শোতে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। সেখানেই তিনি বলেছেন, ঈশ্বর কী যত্ন করে, বহু সময় ব্যয় করে রণবীর-দীপিকার মতো ভালোবাসার যুগল সৃষ্টি করেছেন।‘শুধু দেখতেই তিনি (দীপিকা) সুন্দরী নন, তাঁর আত্মা ও ব্যক্তিত্ব সত্যিই সুন্দর,’ বলেন আলিয়া। তা-ই নয়, দীপিকা পাড়ুকোনকে দিদি বলে ডাকেন আলিয়া ভাট।

দীপিকা ও আলিয়া একসঙ্গে হাজির হয়েছিলেন করণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুমের প্রথম পর্বে। পর্বটি খুব মজার হয়েছিল আর অনলাইনে হিট করেছিল। অনেকে তো বিশ্বাসই করতে পারছিলেন না, এ দুই অভিনেত্রী একসঙ্গে বসে তাঁদের ইতিহাস শেয়ার করবেন।

মনে হচ্ছে, দুই অভিনেত্রীই তাঁদের অতীত সম্পর্ক ভুলে শান্তির বার্তা দিতে চাইছেন।এমনকি রণবীর কাপুরের ঘরে আয়োজিত পার্টিতেও জোড়ায় গিয়েছিলেন দীপিকা।অন্তর্জালে ওই ছবি ঝড় তুলেছিল। দীপিকা পাড়ুকোনকে পরে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে দেখা যাবে। আলিয়া ভাটকে দেখা যাবে জয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবিতে।

সূত্র: ইন্ডিয়া টিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: