মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

প্রেমিকের বাড়িতে দুই দিন, অতঃপর বিয়ে



নিউজ ডেস্ক::ঝিনাইদহের মহেশপুর উপজেলার কানাইডাঙ্গা গ্রামে দুই দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করার পর স্ত্রীর মর্যাদা পেলেন তমা খাতুন (১৮) নামে এক যুবতী। প্রেমিক জহুরুল ইসলামের বাড়িতে অবস্থান করছিলেন তমা খাতুন।

অবশেষে গত মঙ্গলবার মধ্যরাতে এক লাখ টাকার কাবিনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। বর্তমান তমা তার শ্বশুর শরিফুল ইসলামের বাড়িতে অবস্থান করছেন।

এই খবরের সত্যতা স্বীকার করে স্থানীয় ফতেপুর ইউনিয়নের মেম্বার জহুরুল ইসলাম জানান, প্রেমিক ও তার পরিবারের লোকজন রাজি হওয়ায় মঙ্গলবার মধ্যরাতে বিয়ের কাজ শেষ হয়েছে। তমা এখন শ্বশুর বাড়িতে অবস্থান করছেন।

উল্লেখ্য, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদহ গ্রামের নওশের আলীর কন্যা তমার সাথে মহেশপুরের কানাইডাঙ্গা গ্রামের জহুরুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে কারণে প্রেমিকা তমা বেশ কয়েকবার জহুরুলকে বিয়ে করার প্রস্তাব দেন। কিন্তু জহুরুল নানা অজুহাতে বিয়ের বিষয়টি এড়িয়ে যেতে থাকলে তমা খাতুন গত সোমবার থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন। বেগতিক দেখে গা ঢাকা দেন প্রেমিক জহুরুল।

জানাগেছে, ইতিপূর্বে তার বিয়ে হয়েছছিল। তমা তার প্রথম স্বামীর বাড়িতে না গিয়ে প্রেমিক জহুরুলের বাড়িতে বিয়ের দাবি নিয়ে ওঠে। এ নিয়ে গ্রামে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে স্থানীয় মাতব্বররা মেয়েটিকে বুঝিয়ে বাড়িতে পাঠানোর চেষ্টা করেও ব্যর্থ হয়।

এ নিয়ে মঙ্গলবার বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশিত হলে তোলপাড় শুরু হয়। অবশেষে স্থানীয় ইউপি মেম্বারের মধ্যস্থতায় মঙ্গলবার মধ্যরাতে তমাকে স্ত্রী হিসেবে মর্যাদা দেন জহুরুল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: