রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

প্রেমিকের ধর্ষণে প্রেমিকা অন্তঃসত্ত্বা; থানায় মামলা



নিউজ ডেস্ক::রংপুরে প্রেমিকের ধর্ষণে এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। রংপুর সিটি কর্পোরেশনের উত্তর বারঘরিয়া মহল্লায় এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা গেছে, ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে অভিরাম বাবন পাড়ার লালু মিয়ার ছেলে কুড়িগ্রাম পলিটেকনিকেল ইনস্টিটিউটের ছাত্র রোকন মিয়া। এরপর সে বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। একপর্যায়ে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

বিষয়টি পারিবারিকভাবে জানাজানি হওয়ার পর বিয়ের প্রস্তাব দেয়া হলে রোকন অস্বীকার করে। পরে তার বাবা লালু মিয়া এনিয়ে ওই ছাত্রীর পরিবারকে বারাবাড়ি না করতে হুমকি দেয়।

নিরুপায় হয়ে ওই ছাত্রীর পক্ষ থেকে শনিবার রংপুর কোতয়ালী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: