শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

প্রেমিকা হওয়ার চুক্তিতে উবারে উঠলেন নারী, অতঃপর…



নিউজ ডেস্ক:: উবারে ট্যাক্সি ক্যাব বুকিং দিতে গিয়ে প্রেমিকা বনে গেলেন এক নারী। প্রেমিকের মতো আচরণ করুন বা আপনিই আমার প্রেমিক, নারী যাত্রীর এই আর্জিতে থতমত খেয়ে গেলেন উবার চালক৷ অ্যাপ ক্যাব বুক করতে গিয়ে ফোনে এমনই কথা বললেন ওই নারী। প্রথমে ঘাবড়ে গেলেও পরে নারীর কথা মেনে নিলেন তিনি। গাড়ি থেকে খুলে ফেললেন উবারের স্টিকার। হাত থেকে খুলে ফেললেন বিয়ের আংটিও!

এবার তিনি পৌঁছলেন গন্তব্যে। তাকে দেখেই ওই নারী উত্তেজিত হয়ে ডাক দিলেন, বললেন-হাই বেবি৷ উবের চালক দেখলেন যে এক পুরুষের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন ওই নারী। তার সঙ্গে বেশ বাগবিতণ্ডাও হচ্ছে। গাড়িটি দেখে নারী উচ্ছ্বসিত হলেন এবং দৌড়ে গাড়িতে উঠে পড়লেন। তারপর জানা গেল আসল গল্প।

জানা গেছে, ওই নারী পড়েছিলেন এক খারাপ পুরুষের পাল্লায়। তাকে বিরক্ত করা হচ্ছিল।কোনও মতে সেখান থেকে বাঁচতে চেয়েছিলেন তিনি। বুক করেন নিজের ক্যাব। কিন্তু ভাড়ার গাড়ি দেখে যদি তাতে সেই পুরুষটিও চেপে বসেন পারেন, তাই আগে থেকেই চালককে এমন আর্জি জানিয়েছিলেন যাত্রী। গোটা ঘটনাটি ফেসবুকে লিখেছেন উবার চালক। এই অভিজ্ঞতা তার আগে হয়নি। তবে যাত্রীকে সুরক্ষা দিতে পেরে তিনিও বেশ খুশি। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

সূত্র: নিউজ এইটটিন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: