বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «  

প্রেমিকা অন্তঃসত্ত্বা, বিচ্ছেদের পর বাবা হচ্ছেন এ নায়ক!



বিনোদন ডেস্ক:: আহা কী আনন্দ আকাশে-বাতাসে! বলিউডের বাতাসে প্রেমের সুগন্ধ। পাড়াজুড়ে প্রেমের মৌসুম। দীর্ঘদিন ধরেই বলিপাড়া মাতিয়েছেন। এবার আগমনী বার্তা। সেই বার্তায় অনুরাগীদের হৃদয়ে কল্লোল।হ্যাঁ, বি-টাউনের অ্যাকশন হিরো অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমিত্রিয়েদস নিজেদের প্রথম সন্তানকে স্বাগত জানানোর জন্য তৈরি।

ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে সম্প্রতি অর্জুন একটি মিষ্টি পোস্ট শেয়ার করেছেন। লিখেছেন, ‘তোমাকে পেয়ে আবার নতুন করে সবকিছু শুরু করতে পেরে নিজেকে আশীর্বাদধন্য মনে হচ্ছে। এই ছোট্ট বেবির জন্য ধন্যবাদ তোমাকে, বেবি।’

সঙ্গে অর্জুন তাঁর ও গ্যাব্রিয়েলার একটি ছবি পোস্ট করেছেন। গ্যাব্রিয়েলা যে অন্তঃসত্ত্বা, সেই ছবিতে ভালোভাবেই টের পাওয়া যাচ্ছে। তবে অর্জুন রামপাল কিন্তু এই প্রথমবার বাবা হতে চলেছেন এমনটা নয়, তাঁর প্রথম স্ত্রী মেহের জেসিয়া ও অর্জুনের দুই মেয়ে রয়েছে—তাঁদের নাম মাহিকা ও মাইরা।

১৯৯৮ সালে অর্জুন ও মেহেরের বিয়ে হয়েছিল, ২০১৮ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। গত বছরের নভেম্বর থেকে গ্যাব্রিয়েলার সঙ্গে অর্জুনের নাম জড়ানো শুরু হয়। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে যেতে দেখা যায় তাঁদের। চলতি বছরের শুরুর দিকে গুঞ্জন ওঠে, দ্রুতই বিয়ে করতে চলেছেন অর্জুন ও গ্যাব্রিয়েলা। এবার সন্তান আগমনের সরাসরি ঘোষণা দিয়ে ট্রেন্ড তালিকায় উঠে এলেন তাঁরা।

প্রতিবেদন জানাচ্ছে, ২০০৯ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শেষের (আইপিএল) পার্টিতে প্রথম দেখা হয় অর্জুন ও গ্যাব্রিয়েলার। এর কয়েক বছর পরেই পুনরায় সংযুক্ত হন তাঁরা। শুরু হয় প্রেম। গত বছর অর্জুনের মা গোয়েন রামপালের মৃত্যুর সময় পাশে ছিলেন গ্যাব্রিয়েলা। অর্জুনের কঠিন সময়ে বন্ধন আরো দৃঢ় হয়।

দক্ষিণ আফ্রিকার মডেল ও অভিনেত্রী গ্যাব্রিয়েলা। ২০১৪ সালে ‘সোনালি কেবল’ দিয়ে বলিউডে অভিষেক হয় তাঁর। ২০১৬ সালে তেলেগু ছবি ‘ওপিরি’-তে বিশেষ দৃশ্যে দেখা যায় গ্যাব্রিয়েলাকে।

বার্তা সংস্থা আইএএনএসকে দেওয়া একটি সাক্ষাৎকারে গ্যাব্রিয়েলা বলেছিলেন, সিনেমায় ক্যারিয়ার তৈরির বিশেষ ইচ্ছা তাঁর নেই। ‘আমি শুধু একটা সিনেমায় অভিনয় করেছি। তার মানে এই নয় যে বলিউডে পা রেখেছি। একটা সিনেমার অভিজ্ঞতা আমার কাছে ভালোই, কিন্তু তার মানে আগামী দিনে সিনেমা করতে চাই তেমনটা নয়। আমি আমার নিজের কমফোর্ট জোন ফ্যাশনেই ফিরেছি,’ বলেন গ্যাব্রিয়েলা।

অর্জুন রামপাল অজস্র সিনেমায় অভিনয় করেছেন। ‘রক অন’ সিনেমার জন্য তিনি জাতীয় পুরস্কার পেয়েছিলেন। এ ছাড়া তাঁকে ‘রা ওয়ান’, ‘দিল হে তুমহারা’ ও ‘দিল কা রিশতা’ সিনেমায় দেখা যায়। আগামী সিনেমা সম্পর্কে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তিনি। সূত্র : এনডিটিভি, বলিউড বাবল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: