শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

প্রেমিকার রাগ ভাঙাতে ৩০০ ট্রাফিক সিগনালে ‘সরি’



আন্তর্জাতিক ডেস্ক:: কোন কারণে মনের মানুষটির সঙ্গে বিরোধ দেখা দিলে মন খারাপ থাকবে- এটাই স্বাভাবিক। আর তিনি যদি হোন পাগল প্রেমিক তাহলে কি কাণ্ড ঘটিয়ে ফেলবেন তা বলা কঠিন। ঠিক এমনই এক পাগল প্রেমিকের খোঁজ মিলেছে ভারতের মহারাষ্ট্রের পিম্পরি চিঞ্চোয়াড়ে। তার নাম নীলেশ খেড়েকর।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২৫ বছরের নীলেশ পেশায় ব্যবসায়ী। তুচ্ছ বিষেয় মনোমালিন্যের জের ধরে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিকা। এতে করে হতাশায় পড়েন তিনি।তারপর অনুতপ্ত হয়ে প্রেমিকাকে ‘সরি’ বলার সিদ্ধান্ত নেন। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ সইতে না পেরে তিনি শহরে টাঙিয়ে দেন ৩শ’ বিলবোর্ডে। প্রেমিকার মান ভাঙাতে বিলবোর্ডে লেখেন ‘শিভডে, আই অ্যাম সরি’। পাশে একটি লাইভ চিহ্ন দেন বিলবোর্ডে।

প্রেমিকা মুম্বাই থেকে পিম্পরি চিঞ্চোয়াড়ে আসবেন। সে কথা মাথাই রেখেই তার মান ভাঙাতে এই অভিনব পন্থা নেন নীলেশ।আর একাজে তাকে সাহায্য করেন তারই বন্ধু বিলাস শিন্ড।এসব বিলবোর্ড অবশ্য বেআইনি।শহর জুড়ে ওইসব বিলবোর্ড দেখে ক্ষুব্ধ পুলিশ। ঘটনায় জড়িত অভিযোগে বিলাস শিল্ডকে আটক করা হয়েছে।পুলিশকে পুরো ঘটনা খুলে বলেছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: