সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «  

প্রেমিকার রাগ ভাঙাতে ৩০০ ট্রাফিক সিগনালে ‘সরি’



আন্তর্জাতিক ডেস্ক:: কোন কারণে মনের মানুষটির সঙ্গে বিরোধ দেখা দিলে মন খারাপ থাকবে- এটাই স্বাভাবিক। আর তিনি যদি হোন পাগল প্রেমিক তাহলে কি কাণ্ড ঘটিয়ে ফেলবেন তা বলা কঠিন। ঠিক এমনই এক পাগল প্রেমিকের খোঁজ মিলেছে ভারতের মহারাষ্ট্রের পিম্পরি চিঞ্চোয়াড়ে। তার নাম নীলেশ খেড়েকর।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২৫ বছরের নীলেশ পেশায় ব্যবসায়ী। তুচ্ছ বিষেয় মনোমালিন্যের জের ধরে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিকা। এতে করে হতাশায় পড়েন তিনি।তারপর অনুতপ্ত হয়ে প্রেমিকাকে ‘সরি’ বলার সিদ্ধান্ত নেন। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ সইতে না পেরে তিনি শহরে টাঙিয়ে দেন ৩শ’ বিলবোর্ডে। প্রেমিকার মান ভাঙাতে বিলবোর্ডে লেখেন ‘শিভডে, আই অ্যাম সরি’। পাশে একটি লাইভ চিহ্ন দেন বিলবোর্ডে।

প্রেমিকা মুম্বাই থেকে পিম্পরি চিঞ্চোয়াড়ে আসবেন। সে কথা মাথাই রেখেই তার মান ভাঙাতে এই অভিনব পন্থা নেন নীলেশ।আর একাজে তাকে সাহায্য করেন তারই বন্ধু বিলাস শিন্ড।এসব বিলবোর্ড অবশ্য বেআইনি।শহর জুড়ে ওইসব বিলবোর্ড দেখে ক্ষুব্ধ পুলিশ। ঘটনায় জড়িত অভিযোগে বিলাস শিল্ডকে আটক করা হয়েছে।পুলিশকে পুরো ঘটনা খুলে বলেছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: