বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

প্রেমিকার রাগ ভাঙাতে ৩০০ ট্রাফিক সিগনালে ‘সরি’



আন্তর্জাতিক ডেস্ক:: কোন কারণে মনের মানুষটির সঙ্গে বিরোধ দেখা দিলে মন খারাপ থাকবে- এটাই স্বাভাবিক। আর তিনি যদি হোন পাগল প্রেমিক তাহলে কি কাণ্ড ঘটিয়ে ফেলবেন তা বলা কঠিন। ঠিক এমনই এক পাগল প্রেমিকের খোঁজ মিলেছে ভারতের মহারাষ্ট্রের পিম্পরি চিঞ্চোয়াড়ে। তার নাম নীলেশ খেড়েকর।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২৫ বছরের নীলেশ পেশায় ব্যবসায়ী। তুচ্ছ বিষেয় মনোমালিন্যের জের ধরে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিকা। এতে করে হতাশায় পড়েন তিনি।তারপর অনুতপ্ত হয়ে প্রেমিকাকে ‘সরি’ বলার সিদ্ধান্ত নেন। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ সইতে না পেরে তিনি শহরে টাঙিয়ে দেন ৩শ’ বিলবোর্ডে। প্রেমিকার মান ভাঙাতে বিলবোর্ডে লেখেন ‘শিভডে, আই অ্যাম সরি’। পাশে একটি লাইভ চিহ্ন দেন বিলবোর্ডে।

প্রেমিকা মুম্বাই থেকে পিম্পরি চিঞ্চোয়াড়ে আসবেন। সে কথা মাথাই রেখেই তার মান ভাঙাতে এই অভিনব পন্থা নেন নীলেশ।আর একাজে তাকে সাহায্য করেন তারই বন্ধু বিলাস শিন্ড।এসব বিলবোর্ড অবশ্য বেআইনি।শহর জুড়ে ওইসব বিলবোর্ড দেখে ক্ষুব্ধ পুলিশ। ঘটনায় জড়িত অভিযোগে বিলাস শিল্ডকে আটক করা হয়েছে।পুলিশকে পুরো ঘটনা খুলে বলেছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: