রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

প্রেমিকার রাগ ভাঙাতে ৩০০ ট্রাফিক সিগনালে ‘সরি’



আন্তর্জাতিক ডেস্ক:: কোন কারণে মনের মানুষটির সঙ্গে বিরোধ দেখা দিলে মন খারাপ থাকবে- এটাই স্বাভাবিক। আর তিনি যদি হোন পাগল প্রেমিক তাহলে কি কাণ্ড ঘটিয়ে ফেলবেন তা বলা কঠিন। ঠিক এমনই এক পাগল প্রেমিকের খোঁজ মিলেছে ভারতের মহারাষ্ট্রের পিম্পরি চিঞ্চোয়াড়ে। তার নাম নীলেশ খেড়েকর।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২৫ বছরের নীলেশ পেশায় ব্যবসায়ী। তুচ্ছ বিষেয় মনোমালিন্যের জের ধরে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিকা। এতে করে হতাশায় পড়েন তিনি।তারপর অনুতপ্ত হয়ে প্রেমিকাকে ‘সরি’ বলার সিদ্ধান্ত নেন। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ সইতে না পেরে তিনি শহরে টাঙিয়ে দেন ৩শ’ বিলবোর্ডে। প্রেমিকার মান ভাঙাতে বিলবোর্ডে লেখেন ‘শিভডে, আই অ্যাম সরি’। পাশে একটি লাইভ চিহ্ন দেন বিলবোর্ডে।

প্রেমিকা মুম্বাই থেকে পিম্পরি চিঞ্চোয়াড়ে আসবেন। সে কথা মাথাই রেখেই তার মান ভাঙাতে এই অভিনব পন্থা নেন নীলেশ।আর একাজে তাকে সাহায্য করেন তারই বন্ধু বিলাস শিন্ড।এসব বিলবোর্ড অবশ্য বেআইনি।শহর জুড়ে ওইসব বিলবোর্ড দেখে ক্ষুব্ধ পুলিশ। ঘটনায় জড়িত অভিযোগে বিলাস শিল্ডকে আটক করা হয়েছে।পুলিশকে পুরো ঘটনা খুলে বলেছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: