বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

প্রেমিকার কারণে মন্ত্রীত্ব বিসর্জন দিলেন মেয়র!



আন্তর্জাতিক ডেস্ক:: কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়কে পদ ছাড়তে নির্দেশ দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। একই সঙ্গে তাকে আবাসন ও দমকল মন্ত্রীর পদও ছাড়তে বলা হয়েছে। সেই নির্দেশ মেনে মঙ্গলবার মন্ত্রিত্ব ছেড়েছেন শোভন। আর প্রেমিকার কারণে তার এই মন্ত্রীত্ব বিসর্জন বলে জানা গেছে।

মঙ্গলবার রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী শোভনের পদত্যাগপত্র গ্রহণ করেছেন। কলকাতার মেয়রের পদ থেকেও তিনি পদত্যাগ করবেন।

অনেক দিন ধরেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কলকাতার মেয়রের প্রেম চলছে। এটা নিয়ে স্ত্রীর সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে। নিজের বাড়ি ছেড়ে আলাদা থাকতে শুরু করেন শোভন। তারপর বিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেন। এ নিয়ে মমতা ব্যানার্জি মেয়রকে সতর্ক করেছিলেন।

মঙ্গলবার শোভনকে নিয়ে বিরক্তি প্রকাশ করেন মমতা। কাজ ফেলে মেয়র শাড়ি-চুরির দোকানে ঘুরে বেড়াচ্ছেন বলে মন্তব্য করেন মমতা।মমতা শোভনকে জানান, তাঁর কাছে সব খবর আছে। আছে ছবিও।মেয়রকে দল বা বৈশাখীর মধ্যে যেকোনো একটা বেছে নিতে বলেন মমতা। এরপরেই পদত্যাগপত্র জমা দেন শোভন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: