শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

প্রেমিকার কারণে মন্ত্রীত্ব বিসর্জন দিলেন মেয়র!



আন্তর্জাতিক ডেস্ক:: কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়কে পদ ছাড়তে নির্দেশ দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। একই সঙ্গে তাকে আবাসন ও দমকল মন্ত্রীর পদও ছাড়তে বলা হয়েছে। সেই নির্দেশ মেনে মঙ্গলবার মন্ত্রিত্ব ছেড়েছেন শোভন। আর প্রেমিকার কারণে তার এই মন্ত্রীত্ব বিসর্জন বলে জানা গেছে।

মঙ্গলবার রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী শোভনের পদত্যাগপত্র গ্রহণ করেছেন। কলকাতার মেয়রের পদ থেকেও তিনি পদত্যাগ করবেন।

অনেক দিন ধরেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কলকাতার মেয়রের প্রেম চলছে। এটা নিয়ে স্ত্রীর সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে। নিজের বাড়ি ছেড়ে আলাদা থাকতে শুরু করেন শোভন। তারপর বিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেন। এ নিয়ে মমতা ব্যানার্জি মেয়রকে সতর্ক করেছিলেন।

মঙ্গলবার শোভনকে নিয়ে বিরক্তি প্রকাশ করেন মমতা। কাজ ফেলে মেয়র শাড়ি-চুরির দোকানে ঘুরে বেড়াচ্ছেন বলে মন্তব্য করেন মমতা।মমতা শোভনকে জানান, তাঁর কাছে সব খবর আছে। আছে ছবিও।মেয়রকে দল বা বৈশাখীর মধ্যে যেকোনো একটা বেছে নিতে বলেন মমতা। এরপরেই পদত্যাগপত্র জমা দেন শোভন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: