সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

প্রেমিকাকে ধর্ষণের আহ্বান জানিয়ে নিলামে তুললেন প্রেমিক



আন্তর্জাতিক ডেস্ক:: চার বছর ধরে প্রেমিকের সঙ্গে লিভ-ইন করেছিলেন। কিন্তু সেই প্রেমিক যে এমন কাণ্ড করে বসবেন সে কথা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি তিনি। পরে যখন জেনে গেলেন তখন আতঙ্কিত হওয়া ছাড়া মেই মুহূর্তে কিছুই করার ছিল না ওই প্রেমিকার। অনলাইনে প্রেমিক বেচারা দীর্ঘদিনের প্রেমিকাকে নিলামে তুলেছেন। শুধু তাই নয়, অনলাইনে তোলা নিলামের শিরোনামে ওই প্রেমিক বলেছেন, তুমি আমার প্রেমিকাকে ধর্ষণ করতে পারো।

ইংল্যান্ডের প্রেস্টন শহরের ২০ বছর বয়সী ওই তরুণীর পরিচয় প্রকাশ করা হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যম ট্যুইটারে নিজের এমন অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। তার এক বন্ধুও শেয়ার করেছেন সেই ঘটনার কথা।

অভিযোগকারী তরুণীর বন্ধুর করা টুইট নিমেষেই ভাইরাল হয়ে যায়। কিছুক্ষণের মধ্যেই সেই টুইট ৫০ হাজার লাইক ও রিট্যুইট হয়েছে।

টুইটে বলা হয়, প্রেমিকের ফোনে তাদের এনগেজমেন্ট রিংয়ের কোনো তথ্য রয়েছে কিনা তা খুঁজতে গিয়ে চমকে যান প্রেমিকা। তিনি কয়েকটি ই-মেইলে দেখতে পান, তার প্রেমিক সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিজ্ঞাপন পোস্ট করেছেন।

যেখানে বলা হয়েছে, তার প্রেমিকাকে যারা ধর্ষণ করতে ইচ্ছুক; তারা যেন যোগাযোগ করেন। ‘আপনি আমার প্রেমিকাকে ধর্ষণ করতে পারেন।’

তরুণীর বন্ধু আরো বলেছেন, ওই প্রেমিক তার গার্লফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার সময় নানা ছবি ও ভিডিও ধারণ করে রাখতো। সেগুলো অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের কাছে পাঠিয়ে দিতো। আর এই ভিডিও ছবি দেখিয়ে নিজের প্রেমিকাকে ধর্ষণের চুক্তি করতেন তিনি।

পরে মোবাইল মেসেজে নিজের সঙ্গে প্রেমিকের কথোপকথনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন ওই তরুণী। পুলিশের দ্বারস্থও হন তিনি। পরে প্রেমিক তার কাছে ক্ষমা চায়। তবে ওই তরুণী তাকে ক্ষমা করতে অপারগতা প্রকাশ করেছেন। এ ঘটনায় তদন্ত করছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: