মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

প্রেমিকাকেই বিয়ে করছেন অনুপম



8. anupomবিনোদন ডেস্ক:
অবশেষে বিয়ে করছেন বর্তমান সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী, গীতিকার, কম্পোজার অনুপম রায়। এবং অবশ্যই দীর্ঘদিনের পরিচিত নিজের প্রেমিকাকেই! সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটার ও ফেসবুকে তিনি নিজেই বিয়ের খবরটি জানিয়েছেন তার ভক্ত-অনুরাগীদের।

জানা গেছে, আসছে ডিসেম্বরের ৬ তারিখে নিজের বিয়ের দিন ধার্য করেছেন অসংখ্য জনপ্রিয় বাংলা গানের শ্রষ্ঠা অনুপম রায়। বান্ধবী পিয়া চক্রবর্তীর সাথেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। ব্যক্তিগত জীবনে অনুপম খুবই মিডিয়া বিমুখ হলেও নিজের বিয়ে নিয়ে তাকে সাহসীই মনে হলো। কেননা,পাবলিক নেটওয়ার্ক সাইট -এ নিজের বিয়ের খবরটা তিনিই দিলেন। শুধু কি তাই! হবু স্ত্রীর সাথে একটি ছবিও পোস্ট করলেন অনুপম।

খুবই অনাড়ম্বর ভাবে বিয়েটি সম্পন্ন করতে চান অনুপম রায় ও তার হবু স্ত্রী পিয়া চক্রবর্তী। পিয়া চক্রবর্তী এখন অন্থ্রোপলোজিতে পি.এইচ.ডি করছেন গ্রেটার নয়ডাতে। উনি ছিলেন প্রেসিডেন্সির ছাত্রী আর অনুপম ছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তারপর চন্দ্রবিন্দু ব্যান্ডের মাধ্যমে পরস্পরের কাছে আসা। অতঃপর প্রেম। আর এখন চলছি বিয়ের আয়োজন।

উল্লেখ্য, ২০১০ সালে সৃজিত মুখার্জির ‘অটোগ্রাফ’ চলচ্চিত্রে ‘আমাকে আমার মতো থাকতে দাও’ ও ‘বেঁচে থাকার গান’ এর মাধ্যমে কলকাতার গানের জগতে আলোড়ন ফেলে দিয়েছিলেন অনুপম রায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: