শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

প্রেমিকাকেই বিয়ে করছেন অনুপম



8. anupomবিনোদন ডেস্ক:
অবশেষে বিয়ে করছেন বর্তমান সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী, গীতিকার, কম্পোজার অনুপম রায়। এবং অবশ্যই দীর্ঘদিনের পরিচিত নিজের প্রেমিকাকেই! সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটার ও ফেসবুকে তিনি নিজেই বিয়ের খবরটি জানিয়েছেন তার ভক্ত-অনুরাগীদের।

জানা গেছে, আসছে ডিসেম্বরের ৬ তারিখে নিজের বিয়ের দিন ধার্য করেছেন অসংখ্য জনপ্রিয় বাংলা গানের শ্রষ্ঠা অনুপম রায়। বান্ধবী পিয়া চক্রবর্তীর সাথেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। ব্যক্তিগত জীবনে অনুপম খুবই মিডিয়া বিমুখ হলেও নিজের বিয়ে নিয়ে তাকে সাহসীই মনে হলো। কেননা,পাবলিক নেটওয়ার্ক সাইট -এ নিজের বিয়ের খবরটা তিনিই দিলেন। শুধু কি তাই! হবু স্ত্রীর সাথে একটি ছবিও পোস্ট করলেন অনুপম।

খুবই অনাড়ম্বর ভাবে বিয়েটি সম্পন্ন করতে চান অনুপম রায় ও তার হবু স্ত্রী পিয়া চক্রবর্তী। পিয়া চক্রবর্তী এখন অন্থ্রোপলোজিতে পি.এইচ.ডি করছেন গ্রেটার নয়ডাতে। উনি ছিলেন প্রেসিডেন্সির ছাত্রী আর অনুপম ছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তারপর চন্দ্রবিন্দু ব্যান্ডের মাধ্যমে পরস্পরের কাছে আসা। অতঃপর প্রেম। আর এখন চলছি বিয়ের আয়োজন।

উল্লেখ্য, ২০১০ সালে সৃজিত মুখার্জির ‘অটোগ্রাফ’ চলচ্চিত্রে ‘আমাকে আমার মতো থাকতে দাও’ ও ‘বেঁচে থাকার গান’ এর মাধ্যমে কলকাতার গানের জগতে আলোড়ন ফেলে দিয়েছিলেন অনুপম রায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: