শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

প্রীতি-শেবাগ দ্বন্দ্ব, মুখ খুললেন প্রীতি জিনতা



খেলাধুলা ডেস্ক::কয়েকদিন ধরে ভারতীয় গণমাধ্যমগুলোতে প্রীতি জিনতা ও বীরেন্দ শেবাগের মধ্যে দ্বন্দ্বের খবর প্রকাশিত হচ্ছে। এমন খবর প্রকাশে পিছিয়ে নেই বাংলাদেশি মিডিয়াগুলোও।

এ বিষয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিনতা দাবি করেছেন, দলটির মেন্টর শেবাগের সঙ্গে তার বিরোধের খবর সম্পূর্ণ ‘ফেক নিউজ’।

প্রসঙ্গত, গত মঙ্গলবার জয়পুরে রাজস্থান রয়্যালস ১৫৮ রানের টার্গেট দিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাবকে। জবাবে ব্যাট করতে নেমে পাঞ্জাব ৭ উইকেটে ১৪৩ রানে আটকে যায়। এই ম্যাচে ১৫ রানে জয় পায় রাজস্থান। আর তার পরেই ক্ষোভে ফেটে পড়েন প্রীতি। দলের মেন্টর শেবাগকে উদ্দেশ্য করে একাধিক প্রশ্ন করেছিলেন। সেই সব প্রশ্ন শুনে অত্যন্ত ক্ষুব্ধ ভারতের প্রাক্তন ওপেনার।

রাজস্থান রয়্যালসের বিপক্ষে হেরে যাওয়ার পর ইন্ডিয়া মিরর একটি প্রতিবেদনে এমনটিই জানায়, শেবাগের সঙ্গে প্রীতির সম্পর্ক খারাপ হতে শুরু করেছে। ওই প্রতিবেদনে এমনও দাবি করা হয়, চলতি বছরের আইপিএলের শেষে দল ছাড়তে পারেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দ শেবাগ।

এ ব্যাপারে প্রীতি তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘মুম্বাই মিরর আরেকবার মিথ্যা খবর ছড়াচ্ছে। বীরু এবং আমাকে ঘিরে প্রকাশিত খবরে আমাকে ভিলেন বানানো হয়েছে। সব ফেক নিউজ।’

এদিকে মিররের দাবি, দলে শেবাগের বেশি বেশি রদবদল এবং কম্বিনেশন নিয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের অন্যতম প্রধান স্বত্বাধিকারী প্রীতি জিনতা খুশি নন। রাজস্থানের বিপক্ষে পাঞ্জাবের অধিনায়ক অশ্বিন ৩ নম্বরে ব্যাট করতে নামেন। কিন্তু এই জায়গাতে নিয়মিত ব্যাট করেন করুণ নায়ার এবং মনোজ তেয়ারি। এদিন অশ্বিন তাদের পজিশনে নেমে ‘ডাক’ মারেন। প্রীতি নাকি সেই ঘটনায় নাখোশ হন।

একটি ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী, কিংস ইলেভেন পাঞ্জাব-এর এক কর্তাকে ক্ষুব্ধ বীরু নাকি বলেছেন, প্রীতির এই ধরনের আচরণ আর তিনি সহ্য করবেন না। গোটা ঘটনায় রীতিমতো অপমানিত বোধ করছেন শেবাগ। তিনি এতটাই ক্ষুদ্ধ যে পাঁচ বছরের চুক্তি মাঝপথেই ছিন্ন করে কিংস ইলেভেনের দায়িত্ব থেকে অব্যাহতি নিতে পারেন। এমনটাও শোনা যায়।

উল্লেখ্য, আজ শনিবার (১২ মে) কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ রয়েছে পাঞ্জাবের। এবারের আইপিএলে এখনো বেশ খানিকটা পথ যাওয়া বাকি কিংস ইলেভেন পাঞ্জাবের। যদিও ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। আর ১০ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। তাই এখনকার প্রত্যেক ম্যাচই জেতা সব দলে জন্য গুরুত্বপূর্ণ প্লে-অফে যেতে হলে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: