শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

প্রিয় মানুষের জন্য ভ্যালেন্টাইন্স ডে’র উপহার!



লাইফস্টাইল ডেস্ক::হাজার বাঁধা-নিষেধ, হাজারটা অভাব উপেক্ষা করতে পারলেই তাকে প্রেমিক বলা যায়! আর তাইতো ভালোবাসার দিনে মন চায় প্রিয়তমাকে মনের মতো কোনো উপহার দিতে। কিন্তু সাধ থাকলেও সাধ্য থাকে না অনেকেরই। উপহারের মূল্য কিন্তু টাকার হিসেবে না। কিন্তু কিভাবে দিনটিকে স্মরণীয় করা যায়, তা নিয়ে কিন্তু একটু ভাবা প্রয়োজন। আসুন জেনে নেয়া যাক সে বিষয়ে-

১) কেনা জিনিসের থেকে নিজে হাতে তৈরি করা উপহার পেতে আমরা সকলেই একটু বেশিই ভালোবাসি। তাই এবারের ভ্যালেন্টাইন্স ডে-কে আরও একটি স্পেশাল করে তুলতে সঙ্গীকে নিজের হাতে তৈরি কার্ড দিন।

২) ভ্যালেন্টাইন্স ডে-কে সিম্পল এবং স্পেশাল করে তুলতে সঙ্গীকে ডায়রি উপহার দিন। ইচ্ছে করলে সেই ডায়রিতে পছন্দের রোম্যান্টিক গানের কয়েক কলিও লিখে দিতে পারেন।

৩) হার্ট শেপ ছবির ফ্রেম। কম টাকার বাজেটের জন্য উপযুক্ত এই উপহার। একটা মিষ্টি মুহূর্তের ছবি ফ্রেমবন্দী করলেই খুশি হয়ে যেতে পারেন সঙ্গী।

৪) প্রেমপত্র উপহার দিয়ে প্রেম ব্যক্ত করার জায়গায় লিখে জানান মনের কথা। সবথেকে বেশি খুশি হবেন আপনার সঙ্গী।

৫) সবচেয়ে ভাল হয়, যদি তাকে দিনের বেশ কিছু সময় অবশ্যই দিতে পারেন। একসাথে সময় কাটানো ভালবাসার প্রথম প্রতিশ্রুতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: