রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «  

প্রিয় মানুষের জন্য ভ্যালেন্টাইন্স ডে’র উপহার!



লাইফস্টাইল ডেস্ক::হাজার বাঁধা-নিষেধ, হাজারটা অভাব উপেক্ষা করতে পারলেই তাকে প্রেমিক বলা যায়! আর তাইতো ভালোবাসার দিনে মন চায় প্রিয়তমাকে মনের মতো কোনো উপহার দিতে। কিন্তু সাধ থাকলেও সাধ্য থাকে না অনেকেরই। উপহারের মূল্য কিন্তু টাকার হিসেবে না। কিন্তু কিভাবে দিনটিকে স্মরণীয় করা যায়, তা নিয়ে কিন্তু একটু ভাবা প্রয়োজন। আসুন জেনে নেয়া যাক সে বিষয়ে-

১) কেনা জিনিসের থেকে নিজে হাতে তৈরি করা উপহার পেতে আমরা সকলেই একটু বেশিই ভালোবাসি। তাই এবারের ভ্যালেন্টাইন্স ডে-কে আরও একটি স্পেশাল করে তুলতে সঙ্গীকে নিজের হাতে তৈরি কার্ড দিন।

২) ভ্যালেন্টাইন্স ডে-কে সিম্পল এবং স্পেশাল করে তুলতে সঙ্গীকে ডায়রি উপহার দিন। ইচ্ছে করলে সেই ডায়রিতে পছন্দের রোম্যান্টিক গানের কয়েক কলিও লিখে দিতে পারেন।

৩) হার্ট শেপ ছবির ফ্রেম। কম টাকার বাজেটের জন্য উপযুক্ত এই উপহার। একটা মিষ্টি মুহূর্তের ছবি ফ্রেমবন্দী করলেই খুশি হয়ে যেতে পারেন সঙ্গী।

৪) প্রেমপত্র উপহার দিয়ে প্রেম ব্যক্ত করার জায়গায় লিখে জানান মনের কথা। সবথেকে বেশি খুশি হবেন আপনার সঙ্গী।

৫) সবচেয়ে ভাল হয়, যদি তাকে দিনের বেশ কিছু সময় অবশ্যই দিতে পারেন। একসাথে সময় কাটানো ভালবাসার প্রথম প্রতিশ্রুতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: