মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

প্রিয় মানুষের জন্য ভ্যালেন্টাইন্স ডে’র উপহার!



লাইফস্টাইল ডেস্ক::হাজার বাঁধা-নিষেধ, হাজারটা অভাব উপেক্ষা করতে পারলেই তাকে প্রেমিক বলা যায়! আর তাইতো ভালোবাসার দিনে মন চায় প্রিয়তমাকে মনের মতো কোনো উপহার দিতে। কিন্তু সাধ থাকলেও সাধ্য থাকে না অনেকেরই। উপহারের মূল্য কিন্তু টাকার হিসেবে না। কিন্তু কিভাবে দিনটিকে স্মরণীয় করা যায়, তা নিয়ে কিন্তু একটু ভাবা প্রয়োজন। আসুন জেনে নেয়া যাক সে বিষয়ে-

১) কেনা জিনিসের থেকে নিজে হাতে তৈরি করা উপহার পেতে আমরা সকলেই একটু বেশিই ভালোবাসি। তাই এবারের ভ্যালেন্টাইন্স ডে-কে আরও একটি স্পেশাল করে তুলতে সঙ্গীকে নিজের হাতে তৈরি কার্ড দিন।

২) ভ্যালেন্টাইন্স ডে-কে সিম্পল এবং স্পেশাল করে তুলতে সঙ্গীকে ডায়রি উপহার দিন। ইচ্ছে করলে সেই ডায়রিতে পছন্দের রোম্যান্টিক গানের কয়েক কলিও লিখে দিতে পারেন।

৩) হার্ট শেপ ছবির ফ্রেম। কম টাকার বাজেটের জন্য উপযুক্ত এই উপহার। একটা মিষ্টি মুহূর্তের ছবি ফ্রেমবন্দী করলেই খুশি হয়ে যেতে পারেন সঙ্গী।

৪) প্রেমপত্র উপহার দিয়ে প্রেম ব্যক্ত করার জায়গায় লিখে জানান মনের কথা। সবথেকে বেশি খুশি হবেন আপনার সঙ্গী।

৫) সবচেয়ে ভাল হয়, যদি তাকে দিনের বেশ কিছু সময় অবশ্যই দিতে পারেন। একসাথে সময় কাটানো ভালবাসার প্রথম প্রতিশ্রুতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: