সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

প্রিয় মানুষের জন্য ভ্যালেন্টাইন্স ডে’র উপহার!



লাইফস্টাইল ডেস্ক::হাজার বাঁধা-নিষেধ, হাজারটা অভাব উপেক্ষা করতে পারলেই তাকে প্রেমিক বলা যায়! আর তাইতো ভালোবাসার দিনে মন চায় প্রিয়তমাকে মনের মতো কোনো উপহার দিতে। কিন্তু সাধ থাকলেও সাধ্য থাকে না অনেকেরই। উপহারের মূল্য কিন্তু টাকার হিসেবে না। কিন্তু কিভাবে দিনটিকে স্মরণীয় করা যায়, তা নিয়ে কিন্তু একটু ভাবা প্রয়োজন। আসুন জেনে নেয়া যাক সে বিষয়ে-

১) কেনা জিনিসের থেকে নিজে হাতে তৈরি করা উপহার পেতে আমরা সকলেই একটু বেশিই ভালোবাসি। তাই এবারের ভ্যালেন্টাইন্স ডে-কে আরও একটি স্পেশাল করে তুলতে সঙ্গীকে নিজের হাতে তৈরি কার্ড দিন।

২) ভ্যালেন্টাইন্স ডে-কে সিম্পল এবং স্পেশাল করে তুলতে সঙ্গীকে ডায়রি উপহার দিন। ইচ্ছে করলে সেই ডায়রিতে পছন্দের রোম্যান্টিক গানের কয়েক কলিও লিখে দিতে পারেন।

৩) হার্ট শেপ ছবির ফ্রেম। কম টাকার বাজেটের জন্য উপযুক্ত এই উপহার। একটা মিষ্টি মুহূর্তের ছবি ফ্রেমবন্দী করলেই খুশি হয়ে যেতে পারেন সঙ্গী।

৪) প্রেমপত্র উপহার দিয়ে প্রেম ব্যক্ত করার জায়গায় লিখে জানান মনের কথা। সবথেকে বেশি খুশি হবেন আপনার সঙ্গী।

৫) সবচেয়ে ভাল হয়, যদি তাকে দিনের বেশ কিছু সময় অবশ্যই দিতে পারেন। একসাথে সময় কাটানো ভালবাসার প্রথম প্রতিশ্রুতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: