সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

প্রিয়ার ‘ফোন নম্বর’ রহস্য ফাঁস করলেন তার বাবা



বিনোদন ডেস্ক:: প্রিয়া প্রকাশ ভারিয়ার। ফেব্রুয়ারির মাঝখান থেকে তিনিই যে ‘ন্যাশনাল ক্রাশ’। ভারতের যুব সমাজের কাছে তিনি জনপ্রিয় বেশ।

স্বাভাবিক ভাবেই তার ফোন নম্বর জানতে ইচ্ছে হয় অনেকেরই। কিন্তু, ইচ্ছে করলেই তো হবেনা, প্রিয়ার ফোন নম্বর কারও পক্ষেই জানা সম্ভব নয়।

তাই ব্যাপারটা খোলাসা করে দিয়েছেন খোদ প্রিয়ার বাবা প্রকাশ ভারিয়ার। তিনি জানিয়ে দিলেন মেয়ের ফোন রহস্যের ইতিবৃত্ত।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, প্রিয়ার বাবা প্রকাশ জানিয়েছেন, তার মেয়ের কোনও মোবাইল ফোনই নেই। একটা ফোন হাতে মাঝেমধ্যে প্রিয়াকে দেখা যায় বটে, তবে সেটি সিমহীন! সেকথা জানিয়ে প্রকাশ বলেন, প্রিয়ার ফোনে কোনও সিম কার্ড নেই। আমরা ওকে মোবাইল ব্যবহার করতে দিই না।

তিনি আরও বলেন, প্রিয়াকে ফোন করতে হলে তার বন্ধুরা প্রিয়ার মায়ের ফোনে ফোন করেন। এতটাই রক্ষণশীল পরিবার প্রিয়ার। প্রকাশ স্পষ্টতই জানিয়ে দেন, প্রিয়া একজন সাধারণ মেয়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: