শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

প্রিয়াতে বেসামাল লুঙ্গি!



বিনোদন ডেস্ক::ফেব্রুয়ারির ৯ তারিখে ইউটিউবে রিলিজ হয়েছিল মালায়লাম সিনেমা ‘অরু আদার লাভ’-এর একটি মিউজিক ভিডিও। ‘মানিকইয়া মালারাইয়া পুভি’ নামের গানের ভিডিওতে অভিনয় করেছিলেন কলেজ পড়ুয়া প্রিয়া প্রকাশ ওয়ারিওর। রিলিজ হওয়ার কয়েক ঘন্টার মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে ভ্রুর সাহায্যে চোখের অভিব্যক্তির মাধ্যমে প্রিয়া যেভাবে সহপাঠীর সঙ্গে প্রেম করেছেন তা দেখেই ফিদা তরুণ নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় লক্ষাধিকবার প্রিয়ার গানটি শেয়ার হয়। এতেই ভাইরাল হয়ে যায় প্রিয়া, যদিও সিনেমার কোন মূল চরিত্রে নেই তিনি।

কেরালায় জন্ম নেওয়া মালায়লাম ছবির এই নবাগত নায়িকা গুগল সার্চ লিস্টে পাল্লা দিচ্ছেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটদের মতো হেভিওয়েট নায়িকাদের সঙ্গে। প্রিয়ার বেশ কিছু ভিডিও ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়ায় তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে ভারতের বাইরেও। সেটা সুদূর দক্ষিণ আফ্রিকা পর্যন্ত এবং তাঁর মধ্যে ‘ভালোবাসা’র রেশ পেয়েছেন দেশটির জাতীয় দলের এক ক্রিকেটারও!

প্রিয়া প্রকাশ ওয়ারিওর নামটি মুখে নিলেই চোখের সামনে ভেসে ওঠে একটি ভিডিও। দক্ষিণী চলচ্চিত্রের এই অভিনেত্রীর ভিডিওটি ভাইরাল হয়েছে খুব বেশি দিন হয়নি। যাতে চোখের ইশারায় এক তরুণকে কুপোকাত করতে দেখা যায় তাকে। তা নিয়ে হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

দক্ষিণ আফ্রিকার জার্সিতে ২১ বছর বয়সী এই ক্রিকেটারের অভিষেক ঘটেছে গত বছরের জানুয়ারিতে। তবে লাইমলাইটে এসেছে চলতি বছর দক্ষিণ আফ্রিকা-ভারত টেস্ট সিরিজ দিয়ে। তাকে এবং প্রিয়াকে নিয়ে বানানো একটি ভিডিও টুইটারে বেশ শোরগোল ফেলেছে। যা নজর এড়ায়নি তারও। ১৫ ফেব্রুয়ারি সেই ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ভালোবাসা দিবস হয়ে গেল…।

লুঙ্গি এবার আইপিএল মাতাবেন চেন্নাই সুপার কিংসের হয়ে। তার শেয়ার করা ভিডিও নিয়ে মজা করেছে ফ্র্যাঞ্চাইজিটিও। টুইটারে এই পেসারের ভিডিওর নিচে আরেকটি ভিডিও শেয়ার করেছে তারা। যেখানে দেখা যায়, একটি সিংহকে আলিঙ্গন করছেন প্রাণি মনোবিদ কেভিন রিচার্ডসন। তা দিয়ে হয়তো প্রিয়ার প্রতি এই তরুণের ভালোবাসাই বোঝাতে চেয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: