রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «   হজযাত্রীর মৃত্যুর সংখ্যা অর্ধশতাধিক  » «   পশুর মজুদ পর্যাপ্ত, সঙ্কটের আশঙ্কা নেই: প্রাণিসম্পদমন্ত্রী  » «   হাসপাতালের টয়লেটে জোর করে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ!  » «   সোনারগাঁওয়ে প্রধানমন্ত্রী‘রাজধানীতে বস্তি থাকছে না  » «   জামিন পেলো সেই ২২ শিক্ষার্থী  » «  

প্রিমিয়ার লিগে আশরাফুলের সেঞ্চুরি



স্পোর্টস ডেস্ক ::ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম দুই ম্যাচে আশরাফুলের রান ছিল ১৪ ও ২৫। কিন্তু তৃতীয় ম্যাচেই প্রিমিয়ার লিগ দেখলো আশরাফুল ঝড়। জানিয়ে দিলেন, বাইশ গজে তিনি এখনো ফুরিয়ে যাননি।

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে কলাবাগান ক্রিড়া চক্রের হয়ে সেঞ্চুরি করেছেন তিনি। এদিন বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) চার নম্বর গ্রাউন্ডে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে ৪৭ রানেই ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে কলাবাগান। সেখান থেকে তাইবুর রহমানকে সাথে নিয়ে দলের রান ২০০ পার করেন মোহাম্মদ আশরাফুল।

২৪২ টি লিস্ট ম্যাচে মোহাম্মদ আশরাফুলের এটি ৬ষ্ঠ সেঞ্চুরি। শতক পূরণ করতে আশরাফুলের ব্যাট থেকে এসেছে ১১টি চার। ১৩১ বলে ১০৪ রান নিয়ে আরাফাত সানির বলে ফরহাদ হোসেনের ক্যাচ হয়ে সাজঘরে ফিরেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫০ ওভারে ৪ উইকেট হারিয়ে কলাবাগানের সংগ্রহ ২৯০। তাইবুর রহমান অপরাজিত আছেন ১১৪ রানে, মুক্তার আলী ৪০ রানে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: