সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

প্রিমিয়ার লিগে আশরাফুলের সেঞ্চুরি



স্পোর্টস ডেস্ক ::ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম দুই ম্যাচে আশরাফুলের রান ছিল ১৪ ও ২৫। কিন্তু তৃতীয় ম্যাচেই প্রিমিয়ার লিগ দেখলো আশরাফুল ঝড়। জানিয়ে দিলেন, বাইশ গজে তিনি এখনো ফুরিয়ে যাননি।

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে কলাবাগান ক্রিড়া চক্রের হয়ে সেঞ্চুরি করেছেন তিনি। এদিন বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) চার নম্বর গ্রাউন্ডে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে ৪৭ রানেই ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে কলাবাগান। সেখান থেকে তাইবুর রহমানকে সাথে নিয়ে দলের রান ২০০ পার করেন মোহাম্মদ আশরাফুল।

২৪২ টি লিস্ট ম্যাচে মোহাম্মদ আশরাফুলের এটি ৬ষ্ঠ সেঞ্চুরি। শতক পূরণ করতে আশরাফুলের ব্যাট থেকে এসেছে ১১টি চার। ১৩১ বলে ১০৪ রান নিয়ে আরাফাত সানির বলে ফরহাদ হোসেনের ক্যাচ হয়ে সাজঘরে ফিরেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫০ ওভারে ৪ উইকেট হারিয়ে কলাবাগানের সংগ্রহ ২৯০। তাইবুর রহমান অপরাজিত আছেন ১১৪ রানে, মুক্তার আলী ৪০ রানে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: