মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

প্রিমিয়ার লিগে আশরাফুলের সেঞ্চুরি



স্পোর্টস ডেস্ক ::ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম দুই ম্যাচে আশরাফুলের রান ছিল ১৪ ও ২৫। কিন্তু তৃতীয় ম্যাচেই প্রিমিয়ার লিগ দেখলো আশরাফুল ঝড়। জানিয়ে দিলেন, বাইশ গজে তিনি এখনো ফুরিয়ে যাননি।

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে কলাবাগান ক্রিড়া চক্রের হয়ে সেঞ্চুরি করেছেন তিনি। এদিন বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) চার নম্বর গ্রাউন্ডে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে ৪৭ রানেই ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে কলাবাগান। সেখান থেকে তাইবুর রহমানকে সাথে নিয়ে দলের রান ২০০ পার করেন মোহাম্মদ আশরাফুল।

২৪২ টি লিস্ট ম্যাচে মোহাম্মদ আশরাফুলের এটি ৬ষ্ঠ সেঞ্চুরি। শতক পূরণ করতে আশরাফুলের ব্যাট থেকে এসেছে ১১টি চার। ১৩১ বলে ১০৪ রান নিয়ে আরাফাত সানির বলে ফরহাদ হোসেনের ক্যাচ হয়ে সাজঘরে ফিরেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫০ ওভারে ৪ উইকেট হারিয়ে কলাবাগানের সংগ্রহ ২৯০। তাইবুর রহমান অপরাজিত আছেন ১১৪ রানে, মুক্তার আলী ৪০ রানে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: