শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

প্রিমিয়ার লিগে আশরাফুলের সেঞ্চুরি



স্পোর্টস ডেস্ক ::ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম দুই ম্যাচে আশরাফুলের রান ছিল ১৪ ও ২৫। কিন্তু তৃতীয় ম্যাচেই প্রিমিয়ার লিগ দেখলো আশরাফুল ঝড়। জানিয়ে দিলেন, বাইশ গজে তিনি এখনো ফুরিয়ে যাননি।

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে কলাবাগান ক্রিড়া চক্রের হয়ে সেঞ্চুরি করেছেন তিনি। এদিন বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) চার নম্বর গ্রাউন্ডে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে ৪৭ রানেই ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে কলাবাগান। সেখান থেকে তাইবুর রহমানকে সাথে নিয়ে দলের রান ২০০ পার করেন মোহাম্মদ আশরাফুল।

২৪২ টি লিস্ট ম্যাচে মোহাম্মদ আশরাফুলের এটি ৬ষ্ঠ সেঞ্চুরি। শতক পূরণ করতে আশরাফুলের ব্যাট থেকে এসেছে ১১টি চার। ১৩১ বলে ১০৪ রান নিয়ে আরাফাত সানির বলে ফরহাদ হোসেনের ক্যাচ হয়ে সাজঘরে ফিরেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫০ ওভারে ৪ উইকেট হারিয়ে কলাবাগানের সংগ্রহ ২৯০। তাইবুর রহমান অপরাজিত আছেন ১১৪ রানে, মুক্তার আলী ৪০ রানে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: