সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

প্রিজন ভ্যানে বসে ফেসবুকে লাইভ : দুইজন রিমান্ডে



নিউজ ডেস্ক:: রাজধানীর খিলগাঁও থেকে মাদকবিরোধী অভিযানে আটক হওয়ার পর প্রিজন ভ্যানে বসে ফেসবুক লাইভে হুমকি ও কটূক্তির অভিযোগে গ্রেফতার দুই যুবককে দুই দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজমের পরিদর্শক রফিকুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতারকৃতরা হলেন- মেহেদি হাসান আলামিন ও শামীম চৌধুরী। রোববার বিকেলে তাদের রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম (সোশ্যাল মিডিয়া মনিটরিং) বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ফেসবুক লাইভে এসে চলমান মাদকবিরোধী অভিযানকে প্রশ্নবিদ্ধ করতে বাংলাদেশ পুলিশ, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবার নিয়ে ঘৃণা ছড়ানো, হুমকি ও উসকানি প্রদান করা হয়। এই অভিযোগে তাদের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করে গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

এর আগে শনিবার খিলগাঁওয়ের তালতলা সিটি কর্পোরেশন মার্কেটে মাদকবিরোধী বিশেষ অভিযানে কয়েকজন সন্দেহভাজনকে আটক করা হয়। আটক করে তাদের প্রিজনভ্যানে তোলা হলে সেখানে বসেই ফেসবুক লাইভে আসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: