মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

প্রিজন ভ্যানে বসে ফেসবুকে লাইভ : দুইজন রিমান্ডে



নিউজ ডেস্ক:: রাজধানীর খিলগাঁও থেকে মাদকবিরোধী অভিযানে আটক হওয়ার পর প্রিজন ভ্যানে বসে ফেসবুক লাইভে হুমকি ও কটূক্তির অভিযোগে গ্রেফতার দুই যুবককে দুই দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজমের পরিদর্শক রফিকুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতারকৃতরা হলেন- মেহেদি হাসান আলামিন ও শামীম চৌধুরী। রোববার বিকেলে তাদের রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম (সোশ্যাল মিডিয়া মনিটরিং) বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ফেসবুক লাইভে এসে চলমান মাদকবিরোধী অভিযানকে প্রশ্নবিদ্ধ করতে বাংলাদেশ পুলিশ, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবার নিয়ে ঘৃণা ছড়ানো, হুমকি ও উসকানি প্রদান করা হয়। এই অভিযোগে তাদের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করে গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

এর আগে শনিবার খিলগাঁওয়ের তালতলা সিটি কর্পোরেশন মার্কেটে মাদকবিরোধী বিশেষ অভিযানে কয়েকজন সন্দেহভাজনকে আটক করা হয়। আটক করে তাদের প্রিজনভ্যানে তোলা হলে সেখানে বসেই ফেসবুক লাইভে আসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: