শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নুসরাত হত্যা : পুলিশের ভূমিকার বিচার বিভাগীয় তদন্ত চায় টিআইবি  » «   রাজীবের মৃত্যুর এক বছরেও মেলেনি ক্ষতিপূরণের কানাকড়ি  » «   দুর্যোগ সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা জরুরি : প্রধানমন্ত্রী  » «   বিএনপির ১৪ শীর্ষ নেতাদের জামিন বহাল  » «   একসঙ্গে পুড়ল তিন ভাইয়ের ‘স্বপ্ন’  » «   সিগারেট খেলে ফ্রিজ ফ্রি!  » «   রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী  » «   পাকিস্তানে নির্মিত হচ্ছে বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ  » «   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘মুজিবনগর দিবস’ উদযাপন  » «   ব্রুনাই সফরে ৬ সমঝোতা স্মারক স্বাক্ষর করবেন প্রধানমন্ত্রী  » «   বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকা প্রকাশ  » «   প্যারোলে মুক্তি ও এমপিদের শপথ গ্রহণ : যা ভাবছেন খালেদা জিয়া ও বিএনপি  » «   আপিলে হারলো যুক্তরাজ্য সরকার, কাটতে পারে বহু বাংলাদেশির ভিসা জটিলতা  » «   বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত  » «   লিবিয়ায় গৃহযুদ্ধ: নিরাপদ স্থানে সরানো হলো ৩০০ বাংলাদেশিকে  » «  

প্রায় ৮২২ কোটি টাকার সম্পত্তির মালিক এই বিড়াল!



আন্তর্জাতিক ডেস্ক:: সামনে থেকে না দেখলেও গুগল সার্চ-এ অবশ্যই চোখে পড়েছে এমন বিড়ালের ছবি। কিন্তু এই ছবিতে যাকে দেখছেন, সে কিন্তু কোনও সাধারণ বিড়াল নয়। সে রীতিমতো সেলিব্রিটি। ইনস্টাগ্রামে এর ফলোয়ারের সংখ্যা কত জানেন? ২৪ লাখ! নাম টার্দার সস।

নেট দুনিয়ায় বেশ জনপ্রিয় টার্দার। অনেকেই একে ‘গ্রাম্পি ক্যাট’ বা গোমরামুখো বিড়াল বলেও চেনেন। বিড়ালটির অদ্ভুত মুখোভঙ্গির কারণেই এই নামকরণ হয়েছে টার্দারের। সারাক্ষণই তার মুখটা কেমন যেন ‘বেজারমুখো’, গম্ভির। কখনই তার মুখোভঙ্গিতে কোনও পরিবর্তন দেখা যায় না। আর টার্দারের এই গোমরামুখই তার বিপুল জনপ্রিয়তার কারণ! ভাবতে পারেন!

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মরিসটাউনের বাসিন্দা টার্দারের জন্ম ২০১২ সালের ৪ এপ্রিল। জন্মের পাঁচ মাসের মাথায় টার্দারের একটি ছবি নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়। টার্দারের ওই ছবিটি তুলেছিলেন মরিসটাউনের বাসিন্দা মার্কিন যুবতী (টার্দারের মালকিন) তবাথা বুন্দেসেনের ভাই ব্রায়ান বুন্দেসেন। সেই থেকে শুরু।

বর্তমানে ফেসবুকে ‘গ্রাম্পি ক্যাট’ টার্দারের ফলোয়ারের সংখ্যা ৮৬ লাখ, টুইটারে প্রায় ১৫ লাখ আর ইনস্টাগ্রামে এর ফলোয়ারের সংখ্যা ২৪ লাখ! আর তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৯৯ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেমি মুদ্রায় প্রায় ৮২১ কোটি ২০ লাখ ৫০ হাজার টাকার সমান। সারা বছরই অসংখ্য বিজ্ঞাপনী ফটোশ্যুটে ব্যস্ত থাকে টার্দার। এই সব বাণিজ্যিক ফটোশ্যুট আর সোশ্যাল মিডিয়া থেকে প্রচুর অর্থ উপার্জন করে চলেছে সে।

সম্প্রতি একটি সম্পত্তি সংক্রান্ত মামলায় (যা ২০১৫ সাল থেকে চলছিল) ৭ লাখ মার্কিন ডলার (বাংলাদেশি মূদ্রায় প্রায় ৫ কোটি ৮০ লাখ ৬৫ হাজার টাকার সমান) জিতেছে টার্দার সস। কিন্তু তা সত্ত্বেও মুখে হাসি ফোটেনি ‘গ্রাম্পি ক্যাট’ টার্দারের। কী গাম্ভীর্য!

সূত্র: জিনিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: