শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

প্রাণ রায়ের কুকুর খেতে গিয়ে ধরা পড়লেন ২ চীনা নাগরিক



নিউজ ডেস্ক:: ভিডিও গেমস সফটওয়্যার ইঞ্জিনিয়ার চীনা নাগরিক চিমিং ও লিয়ান। চাকরিসূত্রে বসবাস করেন রাজধানীর পিংক সিটি আবাসিক এলাকার একটি বাসায়। সোমবার (১২ নভেম্বর) দুপুরে বাসার সামনে একটি কুকুরকে ঘোরাঘুরি করতে দেখে লোভ সামলাতে পারেননি। খাওয়ার জন্য সেই কুকুরটিকে ধরে জবাই করেন তারা।

এতেই ঘটে বিপত্তি। কুকুরটির মালিক অভিনেতা প্রাণ রায়। নিজের পোষা কুকুরটিকে খুঁজে পাচ্ছিলেন না তিনি।পরে পাড়া-প্রতিবেশীর কাছ থেকে কুকুর জবাইয়ের ঘটনা জানতে পেরে অভিযোগ করেন পুলিশের কাছে।

এ প্রসঙ্গে প্রাণ রায় বলেন, দুপুর ২টার দিকে বাসার পাশের লেক পাড়ে আমার ছয়টি কুকুর খেলা করছিল। সেখান থেকে ১১ মাস বয়সী কুকিজকে (কুকুরের নাম) কয়েকজন চীনা নাগরিক চুরি করে নিয়ে যায়। তারা গলায় তার পেঁচিয়ে কুকিজকে জবাই করে চামড়া কল পাড়েই ফেলে রেখে যায়।

‘পাশের বাড়ির ড্রাইভার এসে আমাকে চীনা নাগরিকের কুকুর নিয়ে যাওয়ার বিষয়টি বলেন। সঙ্গে সঙ্গে আমি খুঁজে দেখি আমার একটা কুকুর নেই। বিকেল ৩টার দিকে আমরা গিয়ে দেখি চীনা নাগরিকরা আমার কুকুরটাকে বার্নার দিয়ে পোড়াচ্ছে। সঙ্গে সঙ্গে তাকে আমরা ধরে ফেলি। এরপর থানায় জিডি করি।

প্রাণ রায়ের মোট ছয়টি কুকুর। কুকিজ ছিল দেশি প্রজাতির।পরে অভিযোগের ভিত্তিতে ওই চীনা নাগরিকদ্বয়কে ডেকে পাঠায় খিলক্ষেত থানা পুলিশ। নিজেদের ভুল বুঝতে পেরে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করলেও কুকুরের মালিক প্রাণ রায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করেছেন।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুল রহমান জানান, অভিনেতা প্রাণ রায়ের পোষা কুকুর জবাইয়ের বিষয়টি চীনা দুই নাগরিক মীমাংসা করতে চেয়েছিলেন। কিন্তু প্রাণ রায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর- ৩০৭) লিপিবদ্ধ করেছেন। চীনা দুই নাগরিক থানায় এসেছিলেন এরপর মীমাংসা না হওয়ায় তারা চলে গেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: