শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

প্রাণ গেল ছাত্রেরফের বন্ধ মিরপুরের রাস্তা



নিউজ ডেস্ক::রাজধানীর মিরপুরে বাসের ধাক্কায় শিক্ষার্থী নিহতের ঘটনায় দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ করে রেখেছে বাংলাদেশ ইউনির্ভাসিটি অফ বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) এর শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৩ জুলাই) বেলা সাড়ে ১০টা থেকে মিরপুর-১ সনি সিনেমা হলের সামনের রাস্তা অবরোধ করে দিশারী বাস চালককের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় শিক্ষার্থীদের।

এর আগে গতকাল ২ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মিরপুর কমার্স কলেজ রোডে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ইউনির্ভাসিটি অফ বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) বিবিএ চতুর্থ বর্ষের মাসুদ রানা নামে এক শিক্ষার্থী নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ে যাবার পথে রাস্তা পাড় হওয়ার সময় মিরপুর-১ নম্বর থেকে আসা দিশারী পরিবহনের ধাক্কায় তার মৃত্যু হয়।

এ ঘটনার পর গতকালও বিশ্ববিদ্যালয়টির ছাত্ররা মিরপুর-১ নম্বরে এসে সড়ক অবরোধ করে রেখেছে। এসময় প্রায় ১০-১৫টি গাড়ি ভাঙচুরও করে শিক্ষার্থীরা। ছাত্রদের দাবি- খারাপ রাস্তা, বেপরোয়া গাড়ি চালানো এবং ওভারব্রিজ না থাকার ফলে এ দুর্ঘটনা ঘটছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: