বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

প্রাণ গেল ছাত্রেরফের বন্ধ মিরপুরের রাস্তা



নিউজ ডেস্ক::রাজধানীর মিরপুরে বাসের ধাক্কায় শিক্ষার্থী নিহতের ঘটনায় দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ করে রেখেছে বাংলাদেশ ইউনির্ভাসিটি অফ বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) এর শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৩ জুলাই) বেলা সাড়ে ১০টা থেকে মিরপুর-১ সনি সিনেমা হলের সামনের রাস্তা অবরোধ করে দিশারী বাস চালককের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় শিক্ষার্থীদের।

এর আগে গতকাল ২ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মিরপুর কমার্স কলেজ রোডে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ইউনির্ভাসিটি অফ বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) বিবিএ চতুর্থ বর্ষের মাসুদ রানা নামে এক শিক্ষার্থী নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ে যাবার পথে রাস্তা পাড় হওয়ার সময় মিরপুর-১ নম্বর থেকে আসা দিশারী পরিবহনের ধাক্কায় তার মৃত্যু হয়।

এ ঘটনার পর গতকালও বিশ্ববিদ্যালয়টির ছাত্ররা মিরপুর-১ নম্বরে এসে সড়ক অবরোধ করে রেখেছে। এসময় প্রায় ১০-১৫টি গাড়ি ভাঙচুরও করে শিক্ষার্থীরা। ছাত্রদের দাবি- খারাপ রাস্তা, বেপরোয়া গাড়ি চালানো এবং ওভারব্রিজ না থাকার ফলে এ দুর্ঘটনা ঘটছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: