মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

‘প্রাণভিক্ষার সিদ্ধান্ত নেননি কামারুজ্জামান’



1. kamalনিউজ ডেস্ক::
রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাওয়া বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেননি মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আলবদর কমান্ডার কামারুজ্জামান বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শুক্রবার গণমাধ্যমে তিনি এ কথা বলেন। সকালে এ বিষয়ে কথা বলতে কারাগারে তার সঙ্গে দুই ম্যাজিস্ট্রেট দেখা করে যান। তখনই তিনি তাদের এ কথা বলেন। আসাদুজ্জামান বলেন, চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানোর আগে আবারো কামারুজ্জামানের সঙ্গে কথা বলবেন ম্যাজিস্ট্রেট।

গত বুধবার কামারুজ্জামানের রিভিউ আবেদন খারিজের রায়ের কপি কারাগারে পৌঁছায়। পরে রায় পড়ে শোনানো হলে আইনজীবীদের সঙ্গে কথা বলে প্রাণভিক্ষা চাওয়ার বিষয়ে কথা বললেন বলে জানান তিনি।

বৃহস্পতিবার সকালে আইনজীবীরা তার সঙ্গে দেখা করে জানান, কামারুজ্জামান তার সিদ্ধান্ত কারা কর্তৃপক্ষকে জানাবেন। এর আগে কামারুজ্জামানের রিভিউ আবেদন খারিজের রায়ের আদেশে প্রধান বিচারপতিসহ চার বিচারপতি সই করেন। পরে স্বাক্ষরিত কপি প্রথমে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার কার্যালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ও ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট পাঠানো হয়। সেখান থেকে কপিটি বিকেল পৌনে ৫টার দিকে পাঠানো হয় আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে। কামারুজ্জামানের রিভিউ আবেদন খারিজের রায়ের আদেশে প্রধান বিচারপতিসহ চার বিচারপতি সই করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: