শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

প্রশ্ন ওবায়দুল কাদেরের‘বিএনপির ওয়াকিং কমিটির মিটিং হয়েছে কী?’



নিউজ ডেস্ক::বিএনপির নেত্রী লিপ শো দিয়ে আগামী নির্বাচনে জিততে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগের ধানমণ্ডির কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর মাসিক সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনে এখনো প্রার্থী মনোনয়নের সিদ্ধান্ত নেওয়া হয়নি। আগামী ১৬ জানুয়ারির মিটিং এর পর মনোনয়ন বোর্ড প্রার্থী কাকে দেওয়া হবে তা জানাবেন। মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের আগে কেউ আওয়ামী লীগের প্রার্থী নয় বলে তিনি জানান।

আমাদের অভ্যন্তরীণ গণতন্ত্র হচ্ছে, একটি নির্বাচন হলেও মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত নেওয়া হয়। আর ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের প্রার্থী সিদ্ধান্ত ফাইনাল হয়নি।

সাংবাদিকদের কাছে ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, বিএনপির ওয়াকিং কমিটির মিটিং হয়েছে কী? যাদের নিজেদের গণতন্ত্র নেই। তাদেরকে দিয়ে দেশের গণতন্ত্র কী হবে? নিজেদের দলের মধ্যে স্বৈরাচারী সিদ্ধান্ত হয়।

আগামীকাল এই সরকারের ৪ বছর পূর্তি হবে। সেই উপলক্ষে আর্মি স্টেডিয়ামে কনসার্ট আয়োজন করা সিদ্ধান্ত হয়েছে বলেও তিনি জানিয়েছেন। আজকের সভার মধ্যে আগামী সকল নির্বাচনকে কেন্দ্র করে জেলা ও উপজেলা পর্যায়ে কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে বলে তিনি জানান। এই কমিটি নির্বাচনে সকল নিয়ম মেনে প্রচারণা কাজ করবেন।

বিএনপি নিয়ে কাদের বলেন, তারা কী নিয়ে জনগণের কাছে ভোট চাইতে যাবেন। তারা দুনীর্তিতে প্রধান। বিএনপির এক নেতা ঢাকার মধ্যে ক্লিন গ্রুপ পরিচালনা করেছে। তা অনেক মিডিয়া এসেছে। তারা নিজেরা গুম করে। এখন গুম নিয়ে কথা বলে কি করে বলে সাংবাদিককের কাছে প্রশ্ন করেন।

আমরা ভুল করলে জনগণের কাছে স্বীকার করতে কোনো আপত্তি নেই। সামান্য অপকর্ম দিয়ে বিশাল উন্নয়ন ডাকা যাবে না। আর যারা দলের মধ্যে থেকে অপকর্ম করে তাদেরকে দলীয় শাস্তি ও আইনের আওতায় নিয়ে আসা হয়েছে।

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর মাসিক সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর আলম নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: